Kakoli Ghosh Dastidar: দুর্ঘটনার কবলে কাকলি ঘোষ দস্তিদার, মাথায় চোট তৃণমূল প্রার্থীর, নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে

TMC: আঘাত কতটা গুরুতর, সে বিষয়টি এখনও স্পষ্টভাবে জানা যায়নি। দুর্ঘটনার পরের যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে কাকলির মাথায় আইস ব্যাগ দিয়ে শুশ্রুষা করছেন এক মহিলা নিরাপত্তাকর্মী। শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, তৃণমূলের বিদায়ী সাংসদকে বারাসত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে চিকিৎসার জন্য।

Kakoli Ghosh Dastidar: দুর্ঘটনার কবলে কাকলি ঘোষ দস্তিদার, মাথায় চোট তৃণমূল প্রার্থীর, নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে
কাকলি ঘোষ দস্তিদারImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 4:01 PM

বারাসত: ভোটের মুখে দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। মধ্যমগ্রামের দিঘবেরিয়ায় বাড়ি থেকে বেরিয়ে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় পথ দুর্ঘটনার কবলে পড়ে বিদায়ী সাংসদের গাড়ি। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, অন্য একটি প্রাইভেট গাড়ি ধাক্কা মারে তৃণমূল প্রার্থীর গাড়িতে। দুর্ঘটনায় মাথায় চোট পেয়েছে কাকলি ঘোষ দস্তিদার। আঘাত কতটা গুরুতর, সে বিষয়টি এখনও স্পষ্টভাবে জানা যায়নি। দুর্ঘটনার পরের যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে কাকলির মাথায় আইস ব্যাগ দিয়ে শুশ্রুষা করছেন এক মহিলা নিরাপত্তাকর্মী। শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, তৃণমূলের বিদায়ী সাংসদকে বারাসত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে চিকিৎসার জন্য।

বুধবার দুপুরে এই পথ দুর্ঘটনার জেরে বারাসতের বিদায়ী সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের গাড়ির একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়িটির ডানদিকের পিছনের দিকের দরজার বেশ কিছুটা অংশ দুমড়ে গিয়েছে। অল্পের জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা পেলেন বারাসতের তৃণমূল প্রার্থী। কীভাবে দুর্ঘটনাটি ঘটল, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়। সাংসদের গাড়িতে এসে কীভাবে ধাক্কা মারল ওই প্রাইভেট গাড়িটি, সেটা নিয়েও ধোঁয়াশা রয়ে গিয়েছে। গোটা বিষয়টি ইতিমধ্যেই খতিয়ে দেখছে পুলিশ।

বারাসত লোকসভা কেন্দ্র ফরওয়ার্ড ব্লকের হাতছাড়া হওয়ার পর থেকে এই লোকসভা আসনের অভিভাবিকা কাকলি ঘোষ দস্তিদারই। ২০০৯ সাল, ২০১৪ সাল, ২০১৯ সাল… টানা তিন বার বারাসত লোকসভা আসন থেকে জিতে ইতিমধ্য়েই হ্যাটট্রিক করে ফেলেছেন তিনি। আর এবার চব্বিশের লোকসভা ভোটে আরও একবার সেই কাকলি ঘোষ দস্তিদারের উপরেই ভরসা রেখেছে তৃণমূল নেতৃত্ব।