Khardah News: স্ত্রী একা নয়, সঙ্গে…, ঘরের ভিতরের দৃশ্য দেখে স্বামীর তো হাত পা অসাড়

Khardah: বাড়ির কর্তা রজত সান্যাল বাজারে গিয়েছিলেন। ঘরে ছিলেন স্ত্রী, মেয়ে। এলাকার লোকজন জানান, ওই দম্পতির ব্যবহার খুবই ভাল। পাড়ায় ভাড়া থাকেন। সকলের সঙ্গেই কথাবার্তা বলেন। বেশ মিশুকে পরিবার। এই পরিবারে এমন ঘটনা বিশ্বাসই করতে পারছেন না লোকজন।

Khardah News: স্ত্রী একা নয়, সঙ্গে..., ঘরের ভিতরের দৃশ্য দেখে স্বামীর তো হাত পা অসাড়
ঘটনাস্থলে পুলিশ। এলাকার লোকজনের সঙ্গে কথা বলে তারা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 29, 2024 | 6:30 AM

ব্যারাকপুর: মেয়েকে মেরে আত্মঘাতী হলেন মা। আগরপাড়ার পীরতলায় বুধবার এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় খড়দহ থানার পুলিশ। অভিযোগ, মেয়ে দিয়া সান্যালের গলায় তার জড়িয়ে ফাঁস লাগিয়ে দেন প্রথমে। তারপর মেয়ের মৃত্যু নিশ্চিত হলে নিজেকেও শেষ করে দেন বছর ৫৫র মৌসুমি সান্যাল।

এলাকার লোকজনের কথায়, বুধবার সকালে বাড়ির কর্তা রজত সান্যাল বাজারে গিয়েছিলেন। ঘরে ছিলেন মা-মেয়ে। রজতবাবু বাড়ি ফিরে এসে দেখেন স্ত্রী ও মেয়ের এই ভয়ঙ্কর পরিণতি। এলাকার লোকজন জানান, ওই দম্পতির ব্যবহার খুবই ভাল। পাড়ায় ভাড়া থাকেন। সকলের সঙ্গে ভাল ব্যবহার করেন। মিলেমিশে থাকেন। এই পরিবারে এমন ঘটনা বিশ্বাসই করতে পারছেন না লোকজন।

স্থানীয় বাসিন্দা সমীর দাসের কথায়, “মেয়েটা একটু রুগ্ন ছিল। জ্বর সর্দি কাশি কিছু না কিছু ওর লেগেই থাকত। তারপর বাড়ি ভাড়া নিয়েও সমস্যা ছিল। বাড়িওয়ালা খালি বলতেন উঠে যেতে। আজ ভদ্রলোক বাজারে গিয়েছিলেন। আমাদের সঙ্গে কথাও বলেন। বাড়ি ফিরে এসে দেখেন এই অবস্থা। মেয়েকে মেরে মা-ও আত্মহত্যা করেন। এরপর ভদ্রলোক আবার বাজারে যান। আমাদের সবটা বলেন।” খবর দেওয়া হয় থানায়। খড়দহ থানা থেকে পুলিশের টিম আসে। এলাকার লোকজনের সঙ্গে কথা বলার পাশাপাশি দেহ দু’টি উদ্ধার করে নিয়ে যায়।