RG Kar: বনধ ডেকে কী হবে: তিলোত্তমার মা

RG Kar:এ দিন, আন্দোলনকারী ছাত্রদের শুভেচ্ছা জানিয়েছেন তিলোত্তমার বাবা-মা। তিলোত্তমার মা বলেন, "যাঁরা আন্দোলন করছেন আমরা তাঁদের পাশে আছি। যতদিন না বিচার পাই ওদের আন্দোলন চালিয়ে যেতে বলব।" তবে বিজেপি-র ডাকা এই বনধ নিয়ে কোনও উত্তর দিতে চায়নি তিলোত্তমার পরিবার।

RG Kar: বনধ ডেকে কী হবে: তিলোত্তমার মা
নবান্ন অভিযান। ফাইল ছবি। Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2024 | 12:11 PM

পানিহাটি: আরজি কর কাণ্ডের প্রতিবাদে ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের’ ব্যানারে পথে নেমেছিলেন ছাত্ররা। জায়গায়-জায়গায় পথ অবরোধ হয়। ছোড়া হয় জল কামান, ফাটানো হয় কাঁদানে গ্যাসের সেল। আহত হন পুলিশ ও আন্দোলনকারী উভয়ই। তবে যাঁর জন্য এত আন্দোলন সেই তিলোত্তমার বাবা-মা কী বলছেন?

এ দিন, আন্দোলনকারী ছাত্রদের শুভেচ্ছা জানিয়েছেন তিলোত্তমার বাবা-মা। তিলোত্তমার মা বলেন, “যাঁরা আন্দোলন করছেন আমরা তাঁদের পাশে আছি। যতদিন না বিচার পাই ওদের আন্দোলন চালিয়ে যেতে বলব।” তবে বিজেপি-র ডাকা এই বনধ নিয়ে কোনও উত্তর দিতে চায়নি তিলোত্তমার পরিবার। তিলোত্তমার মা বলেন, “বনধ ডেকে কী হবে? এটা রাজনৈতিক ব্যাপার। আমরা কোনও রাজনীতিতে যেতে চাই না। তাই আমরা এর সপক্ষেও নয়। বিপক্ষেও নয়।”

প্রসঙ্গত, আজ অর্থাৎ ২৮ অগস্ট বনধ ডেকেছে বিজেপি। ১২ ঘণ্টার বাংলা বনধের ডাক দিয়ে দিয়ছে তারা। গতকাল এমনটাই ঘোষণা করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ছাত্রদের ওপর পুলিশি অত্যাচারের অভিযোগ বনধ ডেকেছে গেরুয়া শিবির। যদিও, রাজ্য সরকার এই বনধকে বেআইনি ঘোষণা করেছে। শুধু তাই নয়, রাজ্যজুড়ে সব সচল রাখার আবেদনও করা হয়েছে।