Minakhan: ভোজবাড়িতে খাওয়ার ধুম, তারপরই কেলেঙ্কারি কাণ্ড! সবাই ছুটল ডাক্তার দেখাতে

Minakhan: রবিবার বিকেল পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, প্রায় ৬০ জনকে মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল শারীরিক অসুস্থতার কারণে। তাঁদের মধ্য়ে বেশ কয়েকজন আবার পরে সুস্থও হয়ে যান এবং তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

Minakhan: ভোজবাড়িতে খাওয়ার ধুম, তারপরই কেলেঙ্কারি কাণ্ড! সবাই ছুটল ডাক্তার দেখাতে
মিনাখাঁয় অসুস্থ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 8:02 PM

মিনাখাঁ: ভোজবাড়িতে খাওয়া দাওয়া করে আচমকা অসুস্থ শতাধিক আমন্ত্রিত। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার মিনাখাঁ থানার অন্তর্গত কুমারজোল গ্রাম পঞ্চায়েতের বাউখোলায়। জানা যাচ্ছে, রবিবার গ্রামের একটি অনুষ্ঠান বাড়িতে খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়েছিল সকালে। সেখানে আমন্ত্রিত ছিলেন এলাকার প্রায় শতাধিক বাসিন্দা। কিন্তু খাওয়া দাওয়ার কিছু সময় পরেই অসুস্থতা বোধ করতে শুরু করেন আমন্ত্রিত অতিথিরা। অনেকেরই পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয়। সঙ্গে সঙ্গে তাঁদের নিয়ে যাওয়া হয় মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে।

রবিবার বিকেল পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, প্রায় ৬০ জনকে মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল শারীরিক অসুস্থতার কারণে। তাঁদের মধ্য়ে বেশ কয়েকজন আবার পরে সুস্থও হয়ে যান এবং তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। স্থানীয় সূত্র মারফত জানা যাচ্ছে, এলাকায় একটি মেডিক্যাল ক্যাম্পও চালু করা হয়েছে এবং সেখানে প্রায় ৮০ জনের চিকিৎসা করানো হয়েছে বলে খবর। অর্থাৎ, শুধুমাত্র হাসপাতালের চিকিৎসাই নয়, গ্রামে মেডিক্যাল ক্যাম্প চালু করেও চিকিৎসা চালানো হচ্ছে অসুস্থ ব্যক্তিদের।

কীভাবে এই ঘটনাটি ঘটল, কীভাবে এতজন একসঙ্গে অসুস্থ হয়ে পড়লেন, সেই বিষয়টি এখনও অস্পষ্ট। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমান, প্রচণ্ড গরমের মধ্য়ে খাবারে কোনওভাবে বিষক্রিয়া হয়ে গিয়ে থাকতে পারে। তারপর সেই খাবার থেকেই এঁরা অসুস্থ হয়ে থাকতে পারেন বলে অনুমান চিকিৎসকদের। তবে হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে সকলেই কার্যত বিপন্মুক্ত রয়েছে।