Barrackpur TMC: ব্যারাকপুরে তৃণমূলের মেগা বৈঠক, উচ্চ-নেতৃত্বের গোষ্ঠী কোন্দল থামাতে কি দেওয়া হবে বার্তা?

Barrackpur TMC: সূত্রের খবর, শুক্রবার বিকেল পাঁচটার সময় টিটাগড়ে অবস্থিত তৃণমূলের ব্যারাকপুর সাংগঠনিক জেলা অফিসে এই বৈঠক ডাকা হয়েছে।

Barrackpur TMC: ব্যারাকপুরে তৃণমূলের মেগা বৈঠক, উচ্চ-নেতৃত্বের গোষ্ঠী কোন্দল থামাতে কি দেওয়া হবে বার্তা?
তৃণমূলের বৈঠক
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 9:38 AM

ব্যারাকপুর: ব্যারাকপুর সাব ডিভিশনে তৃণমূলের মেগা সাংগঠনিক বৈঠক। আগামী ২ জুন এই মেগা বৈঠক হবে। উপস্থিত থাকবেন অর্জুং সিং, সৌগত রায়। থাকবেন চন্দ্রিমা ভট্টাচার্য, পার্থ ভৌমিক। এছাড়াও থাকছেন শাসকদলের ১৪ জন বিধায়ক ও ১৩টি পুরসভার কাউন্সিলর-চেয়ারম্যান।

সূত্রের খবর, শুক্রবার বিকেল পাঁচটার সময় টিটাগড়ে অবস্থিত তৃণমূলের ব্যারাকপুর সাংগঠনিক জেলা অফিসে এই বৈঠক ডাকা হয়েছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ‘নব জোয়ারের’ প্রস্তুতির জন্য এই সভা ডাকা হয়েছে। তবে নব জোয়ারের প্রস্তুতির মধ্যেও বিভিন্ন বিধায়ক, পৌরসভার চেয়ারম্যানদেরও সভায় থাকতে অনুরোধ করা হয়েছে। তবে তৃণমূলের অন্দরে কান পাতলে শোনা যায়, বিগত কয়েকদিনে তৃণমূলের গোষ্ঠীকোন্দল, একে অপরের বিরুদ্ধে মুখ খোলা, এই সংক্রান্ত বিবাদ মিটিয়ে ফেলতে চান তৃণমূল নেতৃত্ব।

প্রসঙ্গত, বর্তমানে অভিষেকের কর্মসূচি চলছে পূর্ব মেদিনীপুরে। এরপর যাবেন হাওড়া ও পরে যাবেন হুগলি ও উত্তর ২৪ পরগনায়। তবে শুধুই কি ‘নব জোয়ারের’ জন্য এই বৈঠক ? রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, ব্যারাকপুর অশান্ত রয়েই গিয়েছে। এক সময় অর্জুন সিং তৃণমূল ছেড়েছিলেন। তিনি আবার দলে ফিরেছেন। তাঁকে ঘিরে ক্রমাগত বিধায়কদের দ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসছে। যে মদন মিত্র আর অর্জুন সিং-এর ঝামেলা একসময় খবরের প্রধান বিষয় ছিল, এখন সেই মদন মিত্র অর্জুনের পাশে দাঁড়িয়ে সৌগত রায়কে আক্রমণ করছেন। এছাড়াও নিচু তলার দ্বন্দ্ব মেটাতেও সক্রিয় তৃণমূলের উচ্চ-মহল। এই সবের মধ্যে আবার ব্যারাকপুরে গুলিকাণ্ড আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে। এই পরিস্থিতিতে অবশ্যই গোষ্ঠী সম্বন্বয় ও শীর্ষ নেতৃত্বের বার্তা ওই বৈঠকে দিতে চলেছেন উচ্চ নেতৃত্ব তেমনটাই মত ওয়াকিবহাল মহলের।