Tmc Group Clash: তৃণমূলের ব্লক সভাপতি কোনও কাজ করে না, অভিযোগ তুলে বিক্ষোভ দেখালেন দলেরই কর্মীরা

TMC Group Clash: এবারের ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার স্বরূপনগর। সেখানে ব্লক সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে সাংবাদিক সম্মেলন তৃণমূল নেতাদের।

Tmc Group Clash: তৃণমূলের ব্লক সভাপতি কোনও কাজ করে না, অভিযোগ তুলে বিক্ষোভ দেখালেন দলেরই কর্মীরা
তৃণমূলের গোষ্ঠী কোন্দল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 5:47 PM

স্বরূপনগর: দুয়ারে কড়া নাড়ছে পঞ্চায়েত ভোট (panchayet Election)। তার আগে জেলায়-জেলায় প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী-কোন্দল। এবারের ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার স্বরূপনগর। সেখানে ব্লক সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে সাংবাদিক সম্মেলন তৃণমূল নেতাদের।

কী ঘটেছে?

উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর উত্তর ব্লকের তৃণমূল সভাপতি জিয়াউর রহমান মোল্লা। তাঁর বিরুদ্ধেই ক্ষোভ উগরে তৃণমূলের আইটি সেলের নেতা তহিদুর রহমান, আবুল কালাম আজাদরা, তৃণমূলের গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েত অঞ্চল সভাপতি মমতাজঊদ্দিন আহমেদ ও স্বরুপনগরের তৃণমূল নেতা দুলাল ভট্টাচার্য্য সহ গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের একাধিক সদস‍্য সহ কয়েক’শ নেতা ও কর্মীদের নিয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন। তাঁরা বলেন, “ব্লক সভাপতি নামে আছেন কাজে নেই। ওনার বিরুদ্ধে অনেক দুর্নীতির অভিযোগ রয়েছে। পাশাপাশি তৃণমূলের সাংগঠনিক কাজে উনাকে খুঁজে পাওয়া যায় না। যেখানে দিদির দূত প্রকল্পের কর্মসূচি চলছে সেখানে ওনাকে দেখা যাচ্ছে না। স্থানীয় নেতা তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে কোন আলোচনাই করছেন না।”

এখানেই শেষ নয়, “এর পাশাপাশি তাঁরা এও অভিযোগ করেন, ব্লক সভাপতি সরকারের যে সামাজিক প্রকল্প রয়েছে সেই প্রকল্পের সুবিধা অসুবিধা নিয়ে নেতা কর্মী সমর্থকদের সঙ্গে আলোচনা করছেন না। এর ফলে কর্মসূচি ব্যাঘাত ঘটছে।”

এই প্রসঙ্গে তৃণমূলের ব্লক সভাপতি জিয়াউর রহমান মোল্লা বলেন, “ওনাদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি নিচু তলার নেতাদের সঙ্গে মিলেমিশে চলি। যার কারণে ওনাদের পছন্দ হচ্ছে না। দলের নির্দেশ মেনে তৃণমূলের সব কাজ করি।” তবে দুই নেতার এই ধরনের বক্তব্যে স্বরূপনগরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব যে প্রকাশ‍্যে চলে এলো তা বলা যায়।