Dilip Ghosh: ‘এ কী একটাও দেওয়াল লিখন নেই কেন?’ TMC-র ঘাড়ে দোষ চাপাতেই দিলীপ বললেন, ‘অজুহাত দেখালে হবে না…’

BJP Dilip Ghosh:সেই সময় তাঁর সঙ্গে ছিলেন জেলা সভাপতি। বলেন, "দেওয়াল লিখনগুলো মুছে দিয়েছে।" পাল্টা বিজেপি প্রার্থী বলেন, "এলাকায় যে বুথ আছে, ওয়ার্ড আছে তাদেরকে বলুন।" অভিজিৎবাবু বলেন, "দেখছি যে কটা দেওয়াল আছে লিখিয়ে দিচ্ছি।"

Dilip Ghosh: 'এ কী একটাও দেওয়াল লিখন নেই কেন?' TMC-র ঘাড়ে দোষ চাপাতেই দিলীপ বললেন, 'অজুহাত দেখালে হবে না...'
দিলীপ ঘোষ, বিজেপি প্রার্থীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 12:10 PM

বর্ধমান: সকালবেলা প্রাতঃভ্রমণে বের হওয়া বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের রোজের রুটিন। শুক্রবারও সেই মতো বেরিয়েছিলেন তিনি। কিন্তু আজ বেজায় চটে গেলেন। নিজের সমর্থনে একটাও দেওয়াল লিখন কিংবা বিজেপির পতাকা দেখতে না পেয়ে রেগে যান তিনি। পরক্ষণে দলের জেলা সভাপতি অভিজিৎ তাঁ-কে নির্দেশ দেন দেওয়াল লিখন নিয়ে।

এ দিন নিত্যদিনের মতোই দলের কর্মীদের নিয়ে একদম সক্কাল-সক্কাল ভোটের প্রচারে বের হন দিলীপবাবু। তখনই এদিক-ওদিক তাকিয়ে দিলীপ ঘোষ বলেন, “এ কী একটা ঝাণ্ডা নেই, একটা দেওয়াল লিখন নেই।” তিনি এও বলেন, “ওই রাস্তা থেকে এলাম একটাও নেই।”

সেই সময় তাঁর সঙ্গে ছিলেন জেলা সভাপতি। বলেন, “দেওয়াল লিখনগুলো মুছে দিয়েছে।” পাল্টা বিজেপি প্রার্থী বলেন, “এলাকায় যে বুথ আছে, ওয়ার্ড আছে তাদেরকে বলুন।” অভিজিৎবাবু বলেন, “দেখছি যে কটা দেওয়াল আছে লিখিয়ে দিচ্ছি।”

কিন্তু দিলীপ ঘোষ ছেড়ে দেওয়ার পাত্র নন। বলেন, “এত বড় জায়গা। রাস্তায় কিচ্ছু নেই। তৃণমূলের লোকেরা খুলে ফেলে দিচ্ছে। আপনারা কী করছেন?” বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বলেন, “অজুহাত দেখালে হবে না, রাজনীতির কিছু বোঝেন না, ওসব ফাঁকিবাজ।”