Dev: ‘কাউকে ছোট না করেও বড় হওয়া যায়…’, দেবের মুখে কিসের ইঙ্গিত?

Dev: একে সাংসদ, তার উপর টলিউডের নামজাদা স্টার। দেবকে দেখতে গ্রাম-বাংলার মানুষের উৎসাহের অন্ত নেই। প্রচারে বের হতেই রোজই দেখা যাচ্ছে সেই ছবি। এদিনও দাসপুরে দেবকে দেখতে উপচে পড়ল ভিড়।

Dev: ‘কাউকে ছোট না করেও বড় হওয়া যায়…’, দেবের মুখে কিসের ইঙ্গিত?
দাসপুরে দেব Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 7:55 PM

ঘাটাল: “আমি দশ বছরে কাকেও চোর বলিনি। আমি মাথা উঁচু করে জিতেছি। কাউকে ছোট না করে বড় হওয়া যায়, এটাই প্রমাণ।” দাসপুরের চাঁইপাটে লোকসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারে এসে এমনই বললেন দেব। চোদ্দোর লোকসভা নির্বাচনের পর উনিশের লোকসভা নির্বাচনেও ঘাটাল থেকে জিতেছিলেন দেব। এবারেও তৃণমূলের টিকিটে সেই ঘাটাল থেকে লড়ছেন তিনি। তবে দেবকে জমি ছাড়তে নারাজ পদ্ম শিবির। তাঁরাও ঘাটালে নামিয়েছে তারকা প্রার্থী। লড়ছেন হিরণ্মময় চট্টোপাধ্যায়। প্রচারে ঝড় তুলছেন তিনিও। চাঁচাছালো ভাষায় আক্রমণ শানিয়ে চলেছেন দেবকে। যদিও দেবের দাবি, “দেখে নিন কে সৎ কে অসৎ। আপনারাই বুঝতে পারবেন কে কতটা কাজ করে কে কতটা বাতেলা মারে।  আমার মনে হয় দাসপুরের মানুষ চেনে জানে কে কেমন। আমি কাউকে ছোট করে নিজে বড় হতে আসিনি। আমি কাউকে চোর বলব, আমার মনে হয় সেটা চব্বিশে আর চলে না। এমন প্রার্থীকে ভোট দেবেন সে যেন বাতেলা মেরে পালিয়ে না যায়। সে, তাঁর দল যেন আপনার জন্য কাজটা করে।”

একে সাংসদ, তার উপর টলিউডের নামজাদা স্টার। দেবকে দেখতে গ্রাম-বাংলার মানুষের উৎসাহের অন্ত নেই। প্রচারে বের হতেই রোজই দেখা যাচ্ছে সেই ছবি। এদিনও দাসপুরে দেবকে দেখতে উপচে পড়ল ভিড়। দেব আসার সঙ্গে সঙ্গে কেউ করলেন সেলফির আবদার, কেউ আবার এলেন অটোগ্রাফ নিতে। সবই এক এক করে মেটালেন ঘাটালের সাংসদ। ভিড়ের মাঝখানে এক বাচ্চা চলে আসে। তাকেও সাবধানে তার মায়ের কাছে পৌঁছে দেন অভিনেতা।

প্রসঙ্গত, ১৯ এপ্রিল থেকে সাত দফায় ভোট হতে চলেছে বাংলায়। শেষ দফার ভোট ১ জুন। ফলপ্রকাশ ৪ জুন। এরমধ্যে ২৫ মে তমলুক, কাঁথি, ঝাড়গ্রাম, মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুরের সঙ্গে ভোট হতে চলেছে ঘাটালে। ইতিমধ্যেই জোরদার প্রচার চলছে সেখানে। মাঠে নেমেছে তৃণমূল, নেমেছে বিজেপি। দেব, হিরণের নামে চলছে দেওয়াল লিখন, পোস্টার-প্ল্যাকার্ডে ঢেকেছে এলাকা।