Dev on Kanchan: ‘এই কাঞ্চনদাকে আমি চিনি না’, হাতজোড় করে ক্ষমা চাইলেন দেব

Dev on Kanchan: একাধিক কর্মসূচিতে যোগ দিয়েছিলেন দেব। সেখান থেকেই সাফ বললেন, “কাঞ্চন মল্লিক যেটা বলেছেন সেটা দুঃখজনক। কল্যাণদা যখন ওনাকে গাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন আমি সেটাকে সমর্থন করিনি।”

Dev on Kanchan: ‘এই কাঞ্চনদাকে আমি চিনি না’, হাতজোড় করে ক্ষমা চাইলেন দেব
রাজনৈতিক মহলে জোর শোরগোল Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2024 | 9:50 PM

ঘাটাল: ফুঁসছে বাংলা। ফুঁসছে দেশ। এরইমধ্যে শাসকের অস্বস্তি আরও বাড়িয়ে বিতর্কিত মন্তব্য করে বসেছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিক। তা নিয়ে রাজনৈতিক মহল তো বটেই টলিপাড়ায় কম জলঘোলা হয়নি। নাগরিক মহল থেকে ধেয়ে এসেছে তোপের পর তোপ। এবার সেই ‘কাঞ্চনদা’র হয়ে একেবারে হাত জোড় করে ক্ষমা চাইলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। 

এদিন ঘাটালে একাধিক কর্মসূচিতে যোগ দিয়েছিলেন দেব। সেখান থেকেই সাফ বললেন, “কাঞ্চন মল্লিক যেটা বলেছেন সেটা দুঃখজনক। কল্যাণদা যখন ওনাকে গাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন আমি সেটাকে সমর্থন করিনি। আমি নিজে কাঞ্চনদাকে কেশপুরে প্রচারে নিয়ে গিয়েছিলাম। সেই কাঞ্চন মল্লিক আর এই কাঞ্চন মল্লিকের আকাশ-পাতাল পার্থক্য আছে।” খানিক রাগের সুরেই বললেন, “আমি এই কাঞ্চন মল্লিককে আমি চিনি না। আমি ওনার মন্তব্যকে সমর্থন করি না। আমি কাঞ্চনদার হয়ে ক্ষমা চাইছি। আমি মনে করি ওনার এটা বলা উচিত হয়নি। যেহেতু আমাদের দল সরকারে আছে। তাই আমাদের আরও দায়িত্ববান হওয়া উচিত কথা বলার ক্ষেত্রে।” 

কিন্তু কোথা থেকে বিতর্কের সূত্রপাত? তিলোত্তমা কাণ্ডের আবহে সুবিচারের দাবিতে লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। হয়েছে লালবাজার অভিযান। কর্মবিরতির পথেও হেঁটেছেন। তাতেই কটাক্ষবাণ শানিয়েছিলেন কাঞ্চন। বলেছিলেন, “যাঁরা কর্মবিরতি করছেন শাসকদলের বিরুদ্ধে। ভাল। তাঁরা সরকারি বেতন নিচ্ছেন তো নাকি নিচ্ছেন না? এটা আমার প্রশ্ন। বোনাস নেবেন তো? না নেবেন না? এটা আমার প্রশ্ন।” যদিও শেষে বিতর্কের মুখে পরে সাফাই দিয়ে ক্ষমাও চেয়ে নেন।