Deadbody Recover: যাত্রা দেখতে বেরিয়েছিলেন রাতে, সকালে গাছে ঝুলন্ত অবস্থায় মিলল ব্যক্তির দেহ

Nandigram: গতকাল রাতে বাড়ি থেকে কিছুটা দূরে একটি যাত্রার অনুষ্ঠানে গিয়েছিলেন প্রশান্ত।

Deadbody Recover: যাত্রা দেখতে বেরিয়েছিলেন রাতে, সকালে গাছে ঝুলন্ত অবস্থায় মিলল ব্যক্তির দেহ
এই বাড়িতেই থাকতেন প্রশান্তবাবু (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 11:56 AM

নন্দীগ্রাম: সকালবেলাই দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। নন্দীগ্রামে এক যুবকের রহস্যমৃত্যু। বাড়ি থেকে কিছুটা দূরে গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তার দেহ। তবে খুন নাকি আত্মহত্যা তা এখনও জানতে পারা যায়নি।

মৃত যুবকের নাম প্রশান্ত মাল (৩২)। বাড়ি নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের শিবরামপুরবাজার এলাকায়। জানা গিয়েছে, গতকাল রাতে বাড়ি থেকে কিছুটা দূরে একটি যাত্রার অনুষ্ঠানে গিয়েছিলেন প্রশান্ত। তারপর থেকে আর বাড়ি ফেরেননি।

আজ সকালে স্থানীয় বাসিন্দারা ঝুলন্ত দেহ দেখতে পায়। নন্দীগ্রাম থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে ময়নাতদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় রয়েছে পরিবার । কীভাবে এই মৃত্যু তা জানতে পুলিশের দ্বারস্থ হয়েছেন প্রশান্তির পরিবার । সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে নন্দীগ্রাম থানার পুলিশ ।

এদিকে, গত ১০ নভেম্বর এই রকমই একটি ঘটনা ঘটে। প্রতিদিনের মতোই স্নান করতে গঙ্গার ঘাটে (Ganga ghat) স্নানে গিয়েছেন কেউকেউ। অনেকে আবার এমনই গিয়েছেন ঘুরতে। কেউ কেউ আবার ঘাটের পাশ দিয়েই যাতায়াত করছিলেন। তার মধ্যেই আচমকা নদীর জলে ভেসে উঠল একটি দেহ। ঘটনায় রীতিমত ভীত এলাকাবাসী।ঘটনাস্থান দক্ষিণ ২৪ পরগনার রবীন্দ্রনগর থানার আকড়া ফটক। সেখানেই গঙ্গা নদীর পাড়ে একটি দেহকে ভেসে আসতে দেখে এলাকাবাসী। ওই মৃতদেহ দেখে এলাকাবাসী অনুমান এটি কোনও পুরুষের দেহ। তার  শরীরে জলপাই রঙের পোশাক রয়েছে । পরে আর দেরী না করে চটজলদি স্থানীয় হাসপাতালে খবর দেয় তাঁরা।ঘটনার কিছুক্ষণের মধ্যে রবীন্দ্র নগর থানায় খবর দিলে পুলিশ এসে উদ্ধার করে ওই মরদেহটিকে। প্রথমে গার্ডেনরিচ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে, দেহটিতে অত্যাধিক পচন ধরার কারণে সেটিকে আবার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে এখনও পরিচয় জানা যায়নি। পোশাক দেখে সন্দেহ করা হচ্ছে তিনি প্রশাসনিক কোন কাজের সঙ্গে যুক্ত।

প্রসঙ্গত, চলতি মাসের গত ২ তারিখ দুই শিশু সহ এক মায়ের দেহ উদ্ধার হয়েছে। তবে জানতে পারা যায়নি খুন নাকি আত্মহত্যা করেছে তারা। পাশাপাশি প্রশ্ন উঠছে আত্মহত্যাও হয়ে থাকে তবে ওই শিশুদের ক্ষেত্রে কী হল? তাদের কি কেউ খুন করছে? নাকি অন্য কোনও কারণ লুকিয়ে রয়েছে এই মৃত্যুর পিছনে। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Gold Biscuit Recover: কাঁটা তার পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা! বিএসএফ-এর হাতে গ্রেফতার ব্যক্তি

আরও পড়ুন: Arvind Kejriwal on Punjab Poll: ‘হাজার হাজার ফোন পেয়েছি ধন্য়বাদ বার্তার’, নির্বাচনী প্রতিশ্রুতির সমালেচনার পাল্টা জবাব কেজরীবালের