Dilip Ghosh: ‘পাবলিক এমন মারবে না, জামা কাপড় খুলে পালাবেন….’, কুণালকে পাল্টা আক্রমণ দিলীপের

Durgapur: "দিলীপ ঘোষকে আটকে দেখান না দম থাকলে। পাবলিক এমন মারবে না, জামা কাপড় খুলে পালাবেন। ভেবেচিন্তে কথা বলেন যেন। দিনকাল পাল্টে গিয়েছে।" সোমবার সকালে দুর্গাপুরের MAMC টাউনশিপের ফ্রেন্ডস ক্লাবের মাঠে প্রাতঃভ্রমণ করেন দিলীপ।

Dilip Ghosh: 'পাবলিক এমন মারবে না, জামা কাপড় খুলে পালাবেন....',  কুণালকে পাল্টা আক্রমণ দিলীপের
কুণাল ঘোষকে পাল্টা আক্রমণ দিলীপ ঘোষেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2024 | 9:13 AM

দুর্গাপুর:  ‘এলাকায় বিজেপির লুঠেরারা গেলে ঘেরাও করে রাখুন।’  ভূপতিনগরে সম্প্রতি এনআইএ-এর ওপর ‘হামলা’র অভিযোগে দু’জন তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়। তারপরই ভূপতিনগরে যায় তৃণমূলের প্রতিনিধি দল। সেখানেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ এই ধরনের মন্তব্য করেছিলেন।  এবার প্রচারে বেরিয়ে তারই পাল্টা দিলেন দুর্গাপুর-বর্ধমানের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। তিনি বলেন, “দিলীপ ঘোষকে আটকে দেখান না দম থাকলে। পাবলিক এমন মারবে না, জামা কাপড় খুলে পালাবেন। ভেবেচিন্তে কথা বলেন যেন। দিনকাল পাল্টে গিয়েছে।” সোমবার সকালে দুর্গাপুরের MAMC টাউনশিপের ফ্রেন্ডস ক্লাবের মাঠে প্রাতঃভ্রমণ করেন দিলীপ। তারপরই তিনি এই ধরনের মন্তব্য করেন।

কুণালকে কটাক্ষ প্রসঙ্গে শাহজাহানের কথাও তোলেন দিলীপ। বলেন, “কেমন দৌড়ানো করিয়েছিল দু’মাস আটকে রেখেও শাহজাহানকে বাঁচাতে পারেনি। আবার এখানে ওখানে শাহজাহান ঘুরে বেড়াচ্ছে হয় ইডি খুঁজবে না হলে জনতা খুঁজবে।”

প্রসঙ্গত, ভূপতিনগরে ২০২২ সালের বিস্ফোরণকাণ্ডে গত শনিবার এনআইএ আধিকারিকরা তদন্তে গিয়েছিলেন। সেখানে এনআইএ- আধিকারিকরা হামলার মুখে পড়েন। দু’জন আধিকারিক সামান্য আহত হন। মহিলারা আধিকারিকদের সামনে বিক্ষোভ দেখান। দুজনকে গ্রেফতার করা হয়। প্রথম থেকেই এনআইএ অভিযান পরিকল্পিত বলেই অভিযোগ করছিলেন মুখ্যমন্ত্রী।  প্রতিবাদে গত রবিবার ভূপতিনগরে যায় তৃণমূলের প্রতিনিধি দল। সেখানে কুণাল ঘোষ বলেছিলেন, “ধৃত ২ তৃণমূল নেতার পাশে রয়েছে দল। ছদ্মবেশী বিজেপির লুঠেরারা ঢুকলেই শাঁখ বাজান, উলুধ্বনি দিন, পুলিশ না আসা পর্যন্ত ঘিরে রাখুন।”

সে প্রসঙ্গে দিলীপ বলেন, “ওঁরা ডাকই দেবে। কিন্তু কেউ প্রতিরোধে বেরোচ্ছে না। মুরগির বাচ্চার মতো যখন এক একটাকে তুলে নিয়ে যাচ্ছে, তখন মহিলাদের সামনে করে দিচ্ছেন।” ভূপতিনগর নিয়ে এমনিতেই কেন্দ্র রাজ্য সংঘাত তুঙ্গে। তারমধ্যে কুণাল ঘোষ ও দিলীপ ঘোষের মন্তব্যে সরগরম রাজনীতি। এখনও পর্যন্ত এই নিয়ে অবশ্য তৃণমূল নেতৃত্বের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।