Abhijit Ganguly: মুখ্যমন্ত্রী পদে হবে বদল, বসবেন নিকট আত্মীয়: অভিজিৎ গঙ্গোপাধ্যায়

Abhijit Ganguly: হাইকোর্টের বিচারপতি পদে ইস্তফা দেওয়ার পর বিজেপির প্রার্থী হন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের প্রতিপক্ষ হিসেবে এবার ভোটে লড়ছেন তিনি। সেখানেই জোরকদমে চলছে প্রচার।

Abhijit Ganguly: মুখ্যমন্ত্রী পদে হবে বদল, বসবেন নিকট আত্মীয়: অভিজিৎ গঙ্গোপাধ্যায়
অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্য়ায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 4:44 PM

তমলুক: এবার বদল হবে মুখ্যমন্ত্রী। পদে বসানো হবে তাঁর নিকট আত্মীয়কে। এমনই ভবিষ্যদ্বাণী করলেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর দাবি, দুর্নীতির অভিযোগ যেভাবে ঘিরে রয়েছে মুখ্যমন্ত্রীকে, তাতে আর বেশি দিন মুখ্যমন্ত্রী পদে থাকতে পারবেন না তিনি। তিনি আরও বলেন, ‘এবার বিজেপি অন্তত ২৫টি আসন বাংলা থেকে পাবে।’

রবিবার সকালে তমলুকের সভায় দাঁড়িয়ে প্রাক্তন বিচারপতি বলেন, বিজেপির আসন সংখ্যা ২৫টি। এই খবর শুধু আমরা নয়, “মমতার কানেও নিশ্চয় পৌঁছেছে। নিশ্চয় পদত্যাগের তোড়জোড় করছেন। আর সম্ভব নয় এই রাজ্য চালানো। তাই মুখ্যমন্ত্রী বদল করতেই হবে।” তাঁর দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরে গিয়ে তাঁরই এক নিকট আত্মীয়কে মুখ্যমন্ত্রীর পদ দেবেন।

হাইকোর্টের বিচারপতি পদে ইস্তফা দেওয়ার পর বিজেপির প্রার্থী হন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের প্রতিপক্ষ হিসেবে এবার ভোটে লড়ছেন তিনি। সেখানেই জোরকদমে চলছে প্রচার।

রবিবার বিজেপি প্রার্থীর এই মন্তব্যের পর তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, গ্রীষ্মের দাবদাহে মাথার ঠিক নেই। তাই দিবাস্বপ্ন দেখছেন। দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ভগবানের কাছাকাছি হওয়ার চেষ্টা করেছিলেন। আর আজ দুর্নীতিতে ডুবে থাকা বিজেপির কাছে গিয়েই আত্মসমর্পণ করেছেন। মুখ্যমন্ত্রী সম্পর্কে শান্তনু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় মধ্যগগণের সূর্য। তাঁকে সরানো সহজ নয়।’