Digha Sea-Death: ফের মর্মান্তিক ঘটনা দিঘায়, উত্তাল সমুদ্রে তলিয়ে গেল মধ্যমগ্রামের শুভজিৎ

Digha Sea-Death: দিঘা থানার তৎপরতায় স্পিড বোর্ড নামানো হয়েছে ইতিমধ্যেই। দীর্ঘক্ষণ ধরে খোঁজাখুঁজি চালানো হলেও শুভজিতের কোনও খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবারই মায়ের সঙ্গে দিঘায় বেড়াতে যায় সে।

Digha Sea-Death: ফের মর্মান্তিক ঘটনা দিঘায়, উত্তাল সমুদ্রে তলিয়ে গেল মধ্যমগ্রামের শুভজিৎ
দিঘায় চলছে উদ্ধারকাজImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 3:13 PM

দিঘা: ফের সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেল এক পর্যটক। দীঘায় তলিয়ে গেল ১৫ বছরের এক স্কুল ছাত্র। মধ্যমগ্রামের বাসিন্দা ওই ছাত্র শুক্রবার সকালে নেমেছিল সমুদ্রে। উত্তাল ঢেউয়ের সঙ্গে পাল্লা দিতে পারেনি সে। নিখোঁজ ছাত্রের নাম শুভজিৎ দে। তার সঙ্গে ছিল তার ভাইও। তবে তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

জানা গিয়েছে, শুভজিৎ নামে ওই ছাত্র তার ভাই বিশ্বজিৎ তার মায়ের সঙ্গে দিঘা বেড়াতে যান। দুজনেই স্কুল ছাত্র। এদিন তারা মায়ের সঙ্গে ওল্ড দিঘার জগন্নাথ ঘাটে স্নান করতে নামে। এদিন সকাল থেকেই সমুদ্র ছিল উত্তাল। সকাল ১০ টা সেখা নাগাদ তাদের জগন্নাথ ঘাটে দেখা যায়। কিন্তু কিছুক্ষণ পর আর টাল সামলাতে পারেনি শুভজিৎ। তাকে তলিয়ে যেতে দেখে ছোট ভাই বিশ্বজিৎ তাকে উদ্ধার করতে এগিয়ে যায়।

ঠিক সেই সময় নুলিয়াদের চোখে পড়ে ঘটনাটি। নুলিয়া এবং স্থানীয় পুলিশ ও বিপর্যয় মোকাবিলার দফতরে কর্মীরা ঝাঁপিয়ে পড়ে বিশ্বজিৎকে উদ্ধার করে। কিন্তু ততক্ষণে শুভজিৎ সমুদ্রের মাঝে চলে গিয়েছে। তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। খোঁজ চলছে।

দিঘা থানার তৎপরতায় স্পিড বোর্ড নামানো হয়েছে ইতিমধ্যেই। দীর্ঘক্ষণ ধরে খোঁজাখুঁজি চালানো হলেও শুভজিতের কোনও খোঁজ পাওয়া যায়নি।

গত মে মাসের শেষের দিকেই দিঘায় তলিয়ে যায় এক যুবক। প্রায় ১১ ঘণ্টা নিখোঁজ থাকার পর যুবকের দেহ উদ্ধার করা হয়েছিল। ঠিক যে সময় ঘূর্ণিঝড় রেমালের সতর্কবার্তা জারি করা হয়েছিল, সেই সময়ই ওই অঘটন ঘটে। বারবার এভাবে তলিয়ে যাওয়ার ঘটনা পর্যটকদের মধ্যে বাড়াচ্ছে আতঙ্ক। প্রতিদিন বহু মানুষ দিঘায় যান পর্যটক হিসেবে।