Shankarpur Digha: দিঘা শঙ্করপুরে সমুদ্রে কিন্তু খুব সাবধান, কিশোরীর সঙ্গে সাংঘাতিক কাণ্ড…

Shankarpur: নুলিয়ার উদ্ধারের চেষ্টা করলেও টেনে আনা যায়নি। পরে তাকে উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় রামনগরের বালিসাই কবিরাজ উপেন্দ্রনাথ দে বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। রামনগর সার্কেল ডিএসপি (ডিঅ্যান্ডটি) জানিয়েছেন, এক পর্যটক সেলফি তুলতে গিয়ে জলে ডুবে মারা গিয়েছেন। আমরা সমস্ত বিষয় খোঁজ নিচ্ছি। এখনই বিশেষ কিছু বলা সম্ভব নয়।

Shankarpur Digha: দিঘা শঙ্করপুরে সমুদ্রে কিন্তু খুব সাবধান, কিশোরীর সঙ্গে সাংঘাতিক কাণ্ড...
দিঘায় জলোচ্ছ্বাসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2024 | 6:21 PM

পূর্ব মেদিনীপুর: পরিবারের সঙ্গে মন্দারমণিতে বেড়াতে এসেছিল ১৭ বছরের তরুণী। সমুদ্রের ধারে নেমে সেলফি তুলতে যায়। তাতেই ঘটে বিপত্তি। আচমকাই উথলে আসে একটি ঢেউ। সমুদ্রের ধার থেকে টেনে নিয়ে যায় ওই কিশোরীকে। কথায় বলে, সমুদ্র কোনও কিছু নেয় না। কিছু নিলে তা ফিরিয়ে দেয়। ওই কিশোরীকেও ফিরিয়ে দেয়। তবে জলে ভেসে যখন কিশোরী পাড়ে এসে পৌঁছয়, তখন সে নিথর দেহ। শঙ্করপুরে সোমবার এই ঘটনা ঘটে।

নিহত ওই কিশোরীর নাম প্রিয়ন্তী পাটোয়ারি (১৭)। মা, বাবার সঙ্গে কলকাতা হয়ে মন্দারমণিতে বেড়াতে এসেছিল সে। শঙ্করপুরের সমুদ্রে কিছুটা নিচে নেমে মোবাইল ফোনে সেলফি তুলছিল সে। তখনই উত্তাল ঢেউয়ে ভেসে যায় প্রিয়ন্তী।

নুলিয়ার উদ্ধারের চেষ্টা করলেও টেনে আনা যায়নি। পরে তাকে উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় রামনগরের বালিসাই কবিরাজ উপেন্দ্রনাথ দে বড়রাঙ্কুয়া গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

এই পর্যটকরা কোন হোটেলে উঠেছে, তাঁদের সম্পর্কে বিস্তারিত খোঁজ খবর নিচ্ছে পুলিশ। কারণ বাইরের দেশ থেকে কোনও পর্যটক এলে তাঁকে হোটেলে উঠতে গেলে প্রথমে সি ফর্ম পূরণ করতে হয়। থানাকে জানাতে হয়। এ নিয়ে তদন্ত চালাচ্ছে মন্দারমণি থানার পুলিশ। রামনগর সার্কেল ডিএসপি (ডিঅ্যান্ডটি) জানিয়েছেন, এক পর্যটক সেলফি তুলতে গিয়ে জলে ডুবে মারা গিয়েছেন। আমরা সমস্ত বিষয় খোঁজ নিচ্ছি। এখনই বিশেষ কিছু বলা সম্ভব নয়।