Murder: দ্বিতীয় বিয়ে করেও সন্তান-সুখ মেলেনি, ক্ষোভে কুড়ুল দিয়ে স্ত্রীকে ‘হত্যা’ স্বামীর

সন্তান পাওয়ার লক্ষ্যে বছর দুয়েক আগে আরেক মহিলাকে বিয়ে করেন উমেশ মাঝি। যদিও দ্বিতীয়বার বিয়ে করেও তাঁর সন্তান-সুখ মেলেনি।

Murder: দ্বিতীয় বিয়ে করেও সন্তান-সুখ মেলেনি, ক্ষোভে কুড়ুল দিয়ে স্ত্রীকে 'হত্যা' স্বামীর
স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেফতার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 9:08 PM

পুরুলিয়া: পেতেই হবে নিজের সন্তান। প্রথম স্ত্রী সন্তান দিতে পারেননি। তাই সন্তান পাওয়ার লক্ষ্যে বছর দুয়েক আগে আরেক মহিলাকে বিয়ে করেন উমেশ মাঝি। যদিও দ্বিতীয়বার বিয়ে করেও তাঁর সন্তান-সুখ মেলেনি। তাই ক্ষোভে কুড়ুল দিয়ে দ্বিতীয় স্ত্রীকে হত্যা করে বসেন উমেশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার আড়শায়। যদিও একাজ করে রেহাই পাননি উমেশ। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুরুলিয়ার আড়শার হাড়মাডি গ্রামের বাসিন্দা উমেশ মাঝি। সন্তান-সুখ পেতে প্রথম স্ত্রী বর্তমান থাকা সত্ত্বেও আড়শার মিশিরটাঁড় গ্রামের বছর ৩০-এর হিমানী মাঝিকে দ্বিতীয়বার বিয়ে করেন উমেশ। কিন্তু, তাঁর থেকেও সন্তান না পাওয়ায় উমেশ কুড়ুল দিয়ে হিমানী মাঝিকে হত্যা করেন বলে অভিযোগ। শনিবারই তাঁকে গ্রেফতার করার পর রবিবার জেলার CJM আদালতে পেশ করা হলে বিচারক ১০ দিনের পুলিশ হেফাজত দিয়েছেন। স্ত্রীকে খুন করার পিছনে আর কী কারণ থাকতে পারে এবং আর কারা থাকতে পারে, সে বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা গিয়েছে, নিহত হিমানী মাঝির বাবা সোনারাম মাঝি আড়ষা থানায় জামাইয়ের বিরুদ্ধে খুনের লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি পুলিশকে বলেন, “প্রথম পক্ষের স্ত্রীর সন্তান না হওয়ায় উমেশ আমার মেয়েকে দু’বছর আগে বিয়ে করে। কিন্তু, আমার মেয়েরও সন্তান হয়নি। এটা নিয়ে উমেশ আমার মেয়ে হিমানির সঙ্গে দুর্ব্যবহার করতো। মাঝে-মধ্যে চরম ঝামেলাও করত।” তারপর বৃহস্পতিবার তিনি জানতে পারেন, হিমানীকে ধারাল অস্ত্র দিয়ে উমেশ খুন করেছে। সন্তান না হওয়ার জন্যই হিমানীকে উমেশ খুন করেছেন বলে তাঁর অভিযোগ।

তদন্তে নেমে পুলিশ গ্রামবাসীর সঙ্গেও কথা বলে জানতে পেরেছে, সন্তান না হওয়ার জন্য চরম মানসিক অবসাদে থাকতেন উমেশ। দুটি বিয়ে করেও সন্তান না হওয়ায় তাঁকে নিয়ে মজাও করতো বন্ধু বান্ধবরা। এতেই আরও বেশি ক্ষিপ্ত হয়ে যান উমেশ। দ্বিতীয় বিয়ের পরই প্রথম স্ত্রী তাঁকে ত্যাগ করে। তাই রাগেই উমেশ হিমানীকে খুন করেছেন বলে অভিযোগ। শনিবারই পুলিশ উমেশকে গ্রেফতার করে। এদিন জেলা আদালতে আসার পথে উমেশ অবশ্য এই বিষয়ে কোনও কথা বলতে চাননি। তবে পুলিশ তাঁকে নিয়ে ঘটনার পুনর্নিমাণ করতে পারে বলে খবর। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।