Canning: গরু চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে মার, ভাইরাল ভিডিয়ো

Canning: এমনকি তাঁর পীঠে ধারাল দা দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। সেই অবস্থায় স্বপন মালি আর্তচিৎকার শুরু করলে আশপাশের মানুষজন ঘর থেকে বেরিয়ে আসলে দুজন পালিয়ে যায়।

Canning: গরু চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে মার, ভাইরাল ভিডিয়ো
ক্যানিং থানাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 12:16 PM

ক্যানিং:  ক্যানিংয়ে গরু চোর সন্দেহে এক যুবককে গাছে বেঁধে মারধরের অভিযোগ।আর গাছে বেঁধে মারধরের সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। ভোর রাতের দিকে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ নং গ্ৰাম পঞ্চায়েতের থুমকাটি গ্ৰামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  বুধবার রাতে খাওয়া দাওয়া সেরে ব্যবসায়ী স্বপন মালি নামে এক বাসিন্দা ঘুমিয়ে পড়েন। ভোর বেলায় তিনি প্রতিদিনের মতো উঠে দেখতে পান যে তিন জন অপরিচিত ব্যক্তি তার বাড়ি থেকে একটি গরু নিয়ে বেরিয়ে যাচ্ছে। ওই যুবক তাদের জিজ্ঞাসা করলে ওই তিন জন যুবকের ওপর চড়াও হয় । মারধর করতে থাকে।

এমনকি তাঁর পীঠে ধারাল দা দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। সেই অবস্থায় স্বপন মালি আর্তচিৎকার শুরু করলে আশপাশের মানুষজন ঘর থেকে বেরিয়ে আসলে দুজন পালিয়ে যায়। সাইফুদ্দিন শেখ নামের এক দুষ্কৃতীকে  হাতেনাতে ধরে ফেলে স্বপন মালি। এরপরে চলে গাছে বেঁধে শুরু হয় গণপ্রহার।

গ্রামবাসীদের হাতে ধরা পড়া ওই দুষ্কৃতীর নাম সাইফুদ্দিন শেখ। বাড়ি মগরাহাট এলাকায়। এরপর ক্যানিং থানার পুলিশ ওই দুষ্কৃতীকে উদ্ধার করে নিয়ে বৃহস্পতিবার সকালে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করেছে।এই গরু চুরি চক্রের মাথা আর কারা কারা রয়েছে তা জানার জন্য তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। যদিও অভিযুক্ত গরু চুরির অভিযোগ অস্বীকার করেছে।