Canning: রাতে সবে বালিশে মাথা রেখেছিল দেড় বছরের শিশুটি… মাথা ফুঁড়ে রক্তে ভেসে গেল বিছানা, কারণ জানা মাত্রই শরীর ঠান্ডা হয়ে গেল বাবা-মায়ের

Canning: মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া করে বিছানায় ঘুমাতে গিয়েছিল বছর সাত বয়সের ইজাজ ঘরামি। বিছানার ওপর জরির কাজ করা সুঁচ পড়ে ছিল। তখনই ঘুমানোর সময় আচমকাই সূঁচটি ওই শিশুর মাথার পিছনে বিদ্ধ হয়ে যায়।  যন্ত্রণায় চিৎকার করতে থাকে সে। পরিবারের লোকজন ওই শিশুকে উদ্ধার করে।

Canning: রাতে সবে বালিশে মাথা রেখেছিল দেড় বছরের শিশুটি... মাথা ফুঁড়ে রক্তে ভেসে গেল বিছানা, কারণ জানা মাত্রই শরীর ঠান্ডা হয়ে গেল বাবা-মায়ের
ক্যানিংয়ে শিশুর মাথা ফুঁড়ে গেল সূঁচImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 10:46 AM

ক্যানিং:  বাড়িতে জরির কাজ হয়। সে কারণে কাজের জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকে বিভিন্ন জায়গায়। বাড়িতে ছোট্ট বাচ্চা, কিন্তু সে দিকে খেয়াল ছিল না কারোর। খাটের ওপরেই ছিল আস্ত একটা সূঁচ। রাতে ঘুমোতে গিয়ে সেই সূঁচ মাথায় ফুঁড়ে যায় শিশুর। প্রচণ্ড কান্নায় ছুটে আসেন বাড়ির সদস্যরা।  রক্তে ভেসে যাচ্ছিল বিছানা। ভয়ঙ্কর ঘটনা ক্যানিংয়ের হাটপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের পোলের মোড় এলাকায়।

মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া করে বিছানায় ঘুমাতে গিয়েছিল বছর সাত বয়সের ইজাজ ঘরামি। বিছানার ওপর জরির কাজ করা সুঁচ পড়ে ছিল। তখনই ঘুমানোর সময় আচমকাই সূঁচটি ওই শিশুর মাথার পিছনে বিদ্ধ হয়ে যায়।  যন্ত্রণায় চিৎকার করতে থাকে সে। পরিবারের লোকজন ওই শিশুকে উদ্ধার করে।

রাতেই চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে ওই শিশুর শারীরিক অবস্থার অবনতি দেখে পরিবারের লোকজন রাতেই বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকদের দীর্ঘ প্রচেষ্টায় ওই শিশুর মাথায় অস্ত্রোপচার করা হয়। প্রায়  ঘণ্টা তিনেকের অপারেশনের পর ওই শিশুর মাথা থেকে বিদ্ধ সূঁচ বের করতে সক্ষম হন বারুইপুর মহকুমা হাসপাতালের চিকিৎসকরা। হাঁফ ছেড়ে বাঁচেন ওই শিশুর পরিবারের লোকজন।