Murder in West Bengal: বাইকে করে এলাকায় ঢুকেই লাগাতার বোমাবাজি-গুলি, মৃত ১, কাঠগড়ায় ভাদু

Murder in West Bengal: রক্তাক্ত অবস্থায় আইজুদ্দিন মোল্লাকে উদ্ধার করে সামালি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Murder in West Bengal: বাইকে করে এলাকায় ঢুকেই লাগাতার বোমাবাজি-গুলি, মৃত ১, কাঠগড়ায় ভাদু
ব্য়াপক উত্তেজনা গোটা এলাকায়
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 9:52 PM

বিষ্ণুপুর: ভর সন্ধ্যায় আচমকা বোমা-গুলির শব্দে কেঁপে উঠল দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) বিষ্ণুপুর বিধানসভার সামালি মোল্লা পাড়া। প্রাণ গেল এক ব্যক্তির। মৃতের নাম আইজুদ্দিন মোল্লা (৪০)। তবে কী কারণে এই খুন (Murder) তা এখনও পরিষ্কার নয়। ঘটনার তদন্তে নেমেছে বিষ্ণুপুর থানার পুলিশ। স্থানীয় সূত্রে খবর, এদিন সন্ধ্যা ৬.৪৫ নাগাদ তিনজন ব্যক্তি সামালি মোল্লাপাড়ায় এসে বোমাবাজি করতে শুরু করে। পরপর তিনটি বোমা (Bomb) ছোড়া হয় বলে খবর। বোমার শব্দেই মুহূর্তে ফাঁকা হয়ে যায় গোটা এলাকা। কী হচ্ছে বোঝার আগেই আইজুদ্দিন মোল্লাকে লক্ষ্য করে গুলি ছোড়ে তাঁরা। এরপরই এলাকা ছেড়ে চম্পট দেয়।

রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে সামালি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় ব্যাপক উত্তেজনা গোটা এলাকায়। কী কারণে খুন তা নিয়ে ধোঁয়াশা থাকলেও মৃতের পরিবারের সদস্যরা ভাদু মোল্লা নামে এক ব্যক্তির দিকে আঙুল তুলেছেন। তাঁদের দাবি, ভাদু ও তাঁর দুই সঙ্গীই এদিন এলাকায় ঢুকে বোমাবাজি করে, তাণ্ডব চালায়। ওরই গুলি মেরেছে আইজুদ্দিনকে লক্ষ্য করে। 

তাঁদের আরও দাবি, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে আইজুদ্দিনকে। যদিও পুরনো শত্রুতা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এলাকায় রয়েছে চাপা উত্তেজনা। মোচাতেন করা হয়েছে প্রচুর পুলিশ। ঘটনা প্রসঙ্গে মৃতের বোন বলেন, “আমার দাদা আজ সন্ধ্যায় ওখানে ক্যারম খেলছিল। তখনই ভাদু ওর দলবল নিয়ে এলাকায় আসে। বাইকে করে ওরা সবাই এসেছিল। এসেই তিনটে বোমা মারে এলাকায়। তারপরই আইজুদ্দিনকে লক্ষ্য করে গুলি মারে। পুরনো শত্রুতার জেরেই এই খুন হয়েছে। ব্যক্তিগত কিছু কারণে ওদের সঙ্গে দাদার ঝামেলা হয়েছিল। তাতেই ভাদুর রাগ।”