South 24 Parganas: মহিলাকে বিদ্যুতের পোস্টে বেঁধে মারধরের অভিযোগ, গ্রেফতার ২

South 24 Parganas: এই ঘটনায় নড়েচড়ে বসেছে গোসাবা থানা। মারধরের ঘটনায় ভিডিয়ো দেখে অভিযুক্তদের শনাক্ত করে পুলিশ। তাঁদের মধ্যে ঠাকুরপদ মাঝি ও শত্রুঘ্ন সিংহ নামের দু'জন গ্রামবাসীকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ওই দু'জনকে বুধবার আলিপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। 

South 24 Parganas: মহিলাকে বিদ্যুতের পোস্টে বেঁধে মারধরের অভিযোগ, গ্রেফতার ২
মহিলাকে মারধরের অভিযোগে গ্রেফতার ২Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 4:09 PM

দক্ষিণ ২৪ পরগনা:  এক মহিলাকে বিদ্যুতের পোস্টে বেঁধে মারধর করার অভিযোগ উঠল। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। (সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা)। ভিডিয়ো দেখে তৎপর পুলিশ। গ্রেফতার দুই গ্রামবাসী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে সুন্দরবনের গোসাবা ব্লকের কচুখালি এলাকায়।

দুদিন ধরে গোসাবা-সুন্দরবন এলাকায় একটি ভিডিয়ো মারাত্মক ভাইরাল হয়। দেখা যায়, বিদ্যুতের পোস্টে এক মহিলাকে বেঁধে রেখে বেধড়ক মারধর করা হচ্ছে। পুলিশের কাছে সেই  ভিডিয়ো পৌঁছয়। তা দেখে স্বতঃপ্রণোদিতভাবে মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। জানা যায়, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন।

ঘটনায় নড়েচড়ে বসেছে গোসাবা থানা। মারধরের ভিডিয়ো দেখে অভিযুক্তদের শনাক্ত করে পুলিশ। তাঁদের মধ্যে ঠাকুরপদ মাঝি ও শত্রুঘ্ন সিংহ নামের দু’জন গ্রামবাসীকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ওই দু’জনকে বুধবার আলিপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। তবে কী কারণে তাঁরা ওই মহিলাকে মারধর করছিলেন, সেটা এখনও তদন্তে উঠে আসেনি।

প্রসঙ্গত, রাজ্য জুড়ে গণপিটুনি একেবারে সংক্রমণের মতো ছড়িয়ে পড়েছে। কখনও ছেলেধরা সন্দেহে, কখনও চোর সন্দেহে পুরুষ-মহিলা নির্বিশেষ মারধর করা হয়েছে। আক্রান্ত হতে হয়েছে মানসিক ভারসাম্যহীন একাধিকজনকে। কেন আইনশৃঙ্খলা এভাবে হাতে নিয়ে নিচ্ছে আম জনতা, তা নিয়ে উদ্বিগ্ন প্রশাসনও। ভাইরাল হওয়ায় একাধিক ভিডিয়ো দেখে এরকম একাধিকজনকে শনাক্ত করে পুলিশ গ্রেফতারও করেছে। তারপরও এই ধরনের প্রবণতা এড়ানো যাচ্ছে না। এই ঘটনা তারই প্রমাণ।