Baruipur: দুর্নীতির অভিযোগ তুলে অধ্যক্ষের সামনেই তৃণমূল নেতাদের বিক্ষোভ

Baruipur: তাঁদের অভিযোগ, মল্লিকপুর অঞ্চলের যুব তৃণমূলের সভাপতি সোলেমান মণ্ডল যিনি আবার পঞ্চায়েতে সদস্য তিনি এলাকার নয়ানজুলি বেআইনিভাবে ভরাট করে বিক্রি করে দিচ্ছে।

Baruipur: দুর্নীতির অভিযোগ তুলে অধ্যক্ষের সামনেই তৃণমূল নেতাদের বিক্ষোভ
বিমান বন্দ্যোপাধ্যায়ের সামনেই বিক্ষোভ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 10:13 AM

বারুইপুর:’দিদির দূত’ কর্মসূচিতে গিয়ে বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের সামনে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। বারুইপুর ব্লকের মল্লিকপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনা। তৃণমূল সভাপতির বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হলেন তাঁরা। মঙ্গলবার সন্ধ্যায় একটি কর্মীসভায় যোগ দিতে যান বিধানসভার অধ্যক্ষ তথা বারুইপুর পশ্চিম বিধানসভার বিধায়ক বিমান বন্দ্যোপাধ্যায় (Biman banerjee)। সেখানেই একদল তৃণমূল কর্মী সমর্থক হাতে প্ল্যাকার্ড নিয়ে অধ্যক্ষের সামনে বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ, মল্লিকপুর অঞ্চলের যুব তৃণমূলের সভাপতি সোলেমান মণ্ডল যিনি আবার পঞ্চায়েতে সদস্য তিনি এলাকার নয়ানজুলি বেআইনিভাবে ভরাট করে বিক্রি করে দিচ্ছে।

এখানেই শেষ নয়, তাঁদের আরও অভিযোগ তারই প্রশ্রয়ে এলাকায় চলছে মদ,গাঁজা, জুয়া সাট্টার রমরমা ব্যবসা। এই বিষয়ে বিমান বন্দ্যোপাধ্যায় জানান,দলীয়ভাবে তদন্ত করা হবে। যদি অভিযোগ সত্য প্রমাণিত হয় তাহলে দল কড়া ব্যবস্থা নেবে।

অভিযোগকারী তৃণমূল কর্মী বলেন, “ওই ব্যক্তি একসঙ্গে সাট্টা জুয়া চালাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় বাজে লোককে সিলেকশান করেছেন। সেই লোকগুলো যত কবরস্থান আছে নয়ানজুলি আছে তা বুজিয়ে বিক্রি করে টাকা খাচ্ছে।” বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, “কতটা সত্য জানিনা। অভিযোগ করলেই হবে না। তার সত্যতা প্রমাণ করতে হবে। আমরা দেখব। যদি কোনও সারবর্তা থাকে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। দলের কর্মী বলে কাউকে রেয়াত করা হবে না।” যদিও অভিযুক্ত তৃণমূল নেতা সোলেমান মণ্ডলকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।