Lovely Maitra: শুভেন্দুর সভার পর গঙ্গাজল ছিটিয়ে সোনারপুরের রাস্তা শুদ্ধ করলেন তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র

Suvendu Adhikari: শুভেন্দু অধিকারীর পদযাত্রার পর গঙ্গাজল ছিটিয়ে সোনারপুর ষ্টেশন রোড 'শুদ্ধ' করলেন সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্র। শুভেন্দু অধিকারীকে দুর্নীতিবাজ বলে কটাক্ষ করেছেন লাভলি মৈত্র। টিভির পর্দায় তাঁকে টাকা নিতে রাজ্যের সব মানুষ দেখেছেন বলে কটাক্ষ ছুড়েছেন অভিনয় জগৎ থেকে রাজনীতিতে আসা লাভলি।

Lovely Maitra: শুভেন্দুর সভার পর গঙ্গাজল ছিটিয়ে সোনারপুরের রাস্তা শুদ্ধ করলেন তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র
গঙ্গাজল ছেটাচ্ছেন লাভলি মৈত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 8:40 AM

সোনারপুর: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কর্মসূচি রবিবার ছিল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। সোনারপুর স্টেশনে রোডে পদযাত্রা কর্মসূচি ছিল বিজেপি বিধায়কের। পদ্মশিবিরের এই কর্মসূচির পরই সোনারপুর স্টেশন রোডে গঙ্গাজল ছিটিয়ে ‘শুদ্ধ’ করলেন সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্র। আগামী মঙ্গলবার সেখানে বিজেপির কর্মসূচির পাল্টা কর্মসূচি করা হবে বলেও জানিয়েছেন তৃণমূল বিধায়ক। সেই সঙ্গে শুভেন্দুকে তীব্র ভাষায় আক্রমণ করেন তিনি। বিরোধী দলনেতাকে দুর্নীতিবাজ অ্যাখ্যা দিয়ে বিরোধী দলনেতার ভূমিকা পালনে ব্যর্থ বলেও কটাক্ষ ছুড়েছেন। বিজেপিও পাল্টা আক্রমণ করেছে লাভলিকে।

শুভেন্দু অধিকারীর পদযাত্রার পর গঙ্গাজল ছিটিয়ে সোনারপুর ষ্টেশন রোড ‘শুদ্ধ’ করলেন সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্র। শুভেন্দু অধিকারীকে দুর্নীতিবাজ বলে কটাক্ষ করেছেন লাভলি মৈত্র। টিভির পর্দায় তাঁকে টাকা নিতে রাজ্যের সব মানুষ দেখেছেন বলে কটাক্ষ ছুড়েছেন অভিনয় জগৎ থেকে রাজনীতিতে আসা লাভলি। গঙ্গাজল ছেটানোর প্রসঙ্গে তিনি বলেছেন, “সোনারপুরের পবিত্র মাটিকে অপবিত্র করতে এসেছিল বিরোধী দলনেতা। তাই গঙ্গাজল ছিটিয়ে পরিষ্কার করলাম।” বিধানসভার অন্দরে শুভেন্দুর ভূমিকাকেও প্রশ্নের মুখে দাঁড় করিয়েছেন সোনারপুর দক্ষিণের বিধায়ক। তিনি বলেছেন, “বিরোধী দলনেতা বলেছেন তাঁকে বিধানসভার ভিতর বিরক্ত করা হয়। বিধানসভা হল গণতন্ত্রের পীঠস্থান। সেখানে দিনের পর দিন বিরোধী দলনেতা অসভ্যতা করছেন। কাগজ ছুড়ে ফেলা, স্পিকারকে অপমান, শাসকদলের বিধায়কদের ইডি-সিবিআইয়ের হুমকি দেওয়া। এই অসভ্যতার প্রতিবাদ জানানো হয়।” এর পর তৃণমূলের নেতাদের চোর বলার প্রসঙ্গে শুভেন্দুকে পাল্টা দিয়ে লাভলি বলেছেন, “উনি তো সবাইকে চোর বলে বেড়ান। উনি বড় ডাকাত। এত সম্পত্তির মালিক, বুকের পাটা থাকলে ইডি-সিবিআই ওর সম্পত্তির হিসাব নিক। গোটা রাজ্যবাসী দেখেছে কে তোয়ালে মুড়িয়ে টাকা নিয়েছে।”

লাভলির এই শুদ্ধিকরণের পাল্টা দিয়েছে বিজেপিও। এ ব্যাপারে স্থানীয় বিজেপি নেতা বলেছেন, “অভিনয় জগত থেকে রাজনীতিতে এসেছেন লাভলি মৈত্র। অভিনয় উনার রক্তে রয়েছে। তাই শুভেন্দু অধিকারী চলে যাওয়ার পর অভিনয় করার ইচ্ছা জেগে উঠেছে। সে জন্যই গঙ্গাজল ছিটিয়েছেন। কিন্তু এ করে কাজ হবে না। সোনারপুর দক্ষিণের মানুষ জানেন কী পরিমাণ দুর্নীতি উনি করেছেন।”