Saokat Molla: দলের মধ্যে উপদল বানাচ্ছেন আরাবুল? নাম না করে বেনজির আক্রমণ শওকতের

Bhangar:তৃণমূলের সাধারণ সম্পাদক অভিযোগ করেন, আরাবুল নাকি দলের মধ্যে উপদল তৈরির চেষ্টা করছেন। এমনকী আইএসএফ-কেও মদত দিচ্ছেন বলে আরাবুলের দিকেই আঙুল তোলেন ক্যানিং পূর্বের এই বিধায়ক। তিনি বলেন, "তৃণমূল কংগ্রেস একটা পরিবার। যাঁরা উপদলীয় কোন্দল করতে চান তাঁদের সতর্ক করে বলে চাই উপদলীয় কোন্দল করার চেয়ে বিরোধী দল আছে সেখানে চলে যান আপত্তি নেই।"

Saokat Molla: দলের মধ্যে উপদল বানাচ্ছেন আরাবুল? নাম না করে বেনজির আক্রমণ শওকতের
আরাবুল ইসলাম ও সওকত মোল্লাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 1:08 PM

ভাঙড়: ভাঙড়ে অব্যাহত তৃণমূলের গোষ্ঠী কোন্দল। একদিকে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা অন্যদিকে তৃণমূল নেতা আরাবুল ইসলাম। আর আরাবুল জেল থেকে ফেরার পর সেই কোন্দল আরও বেড়েছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। সোমবার সন্ধ্যে ভাঙড়ের পোলেরহাট এলাকায় একুশে জুলাইয়ের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে নাম না করেই আরাবুলকে ‘তোলাবাজ’ থেকে শুরু করে একের পর এক বেনজির আক্রমণ শানান শওকত।

তৃণমূলের বিধায়ক নাম না করে অভিযোগ করেন, আরাবুল নাকি দলের মধ্যে উপদল তৈরির চেষ্টা করছেন। এমনকী আইএসএফ-কেও মদত দিচ্ছেন বলে আরাবুলের দিকেই আঙুল তোলেন ক্যানিং পূর্বের এই বিধায়ক। তিনি বলেন, “তৃণমূল কংগ্রেস একটা পরিবার। যাঁরা উপদলীয় কোন্দল করতে চান তাঁদের সতর্ক করে বলে চাই উপদলীয় কোন্দল করার চেয়ে বিরোধী দল আছে সেখানে চলে যান আপত্তি নেই। দুএকজন যাঁরা বাজার গরম করছেন, দল যেদিন সিদ্ধান্ত নেবে সেদিন আপনাকে ঠেকানোর মতো লোক থাকবে না।”

এখানেই থেমে থাকেননি শওকত। বলেন যে, ভাঙড়ে তৃণমূল কংগ্রেসে তোলাবাজদের কোনও জায়গা নেই বলে পরিষ্কার জানিয়ে তিনি। এর পাশাপাশি লোকসভা ভোটের পর কোনও অশান্তি তৃণমূলের তরফ থেকে করা হয়নি। এলাকায় শান্তি বজায় রাখার দায়িত্ব দলের। কিন্তু আইএসএফ এলাকায় অশান্তি ছড়াচ্ছে, তোলাবাজি করছে। এই বিষয়ে পুলিশ প্রশাসনকে দৃষ্টি দেওয়ার আবেদন ও জানান তৃণমূল বিধায়ক।