Canning Women Harassment: ফাঁকা ঘর পেয়েই মহিলাকে টেনে নিয়ে গেল যুবক, পরের ঘটনা মারাত্মক

West Bengal: ক্যানিংয়ের ঘটনা। জানা গিয়েছে, ওই গৃহবধূ শ্বশুরবাড়িতে একাই ছিলেন। তার স্বামী ও শাশুড়ি ফোন নম্বর আধার লিঙ্ক করানোর জন্য অন্য পাড়ায় গিয়েছিলেন।

Canning Women Harassment: ফাঁকা ঘর পেয়েই মহিলাকে টেনে নিয়ে গেল যুবক, পরের ঘটনা মারাত্মক
ফের ধর্ষণের অভিযোগ (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2022 | 6:38 AM

ক্যানিং: বাড়িতে কেউ ছিল না। ফাঁকাই ছিল ঘর। স্বামী সহ শ্বশুর-শাশুড়ি প্রত্যেকে বাইরে ছিলেন। সেই সুযোগে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। শনিবারের এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনায় ওই নির্যাতিতা এক মহিলা সংগঠনের সহযোগিতায় ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কী ঘটেছে?

ক্যানিংয়ের ঘটনা। জানা গিয়েছে, ওই গৃহবধূ শ্বশুরবাড়িতে একাই ছিলেন। তাঁর স্বামী ও শাশুড়ি ফোন নম্বর আধার লিঙ্ক করানোর জন্য অন্য পাড়ায় গিয়েছিলেন। সেই সুযোগে প্রতিবেশী যুবক বাড়িতে ঢোকে চুপিসারে। কোনও কিছু বলার আগেই গৃহবধূর মুখ চেপে ধরে সে। টেনে নিয়ে যায় পাশের ঘরে। অভিযোগ এরপর ওই গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে গিয়ে তাঁর সঙ্গে জঘন্য কাজটি করে।

এবার ঘটনার সময় আক্রান্ত গৃহবধূর জা ঢুকে পড়েন ঘরে। তিনি যখন নির্যাতিতাকে বাঁচাতে যান, অভিযোগ সেই যুবক নাকি তাঁকেও মারধর করতে থাকে। এমনকী শ্বাসরোধ করে মেরে ফেলতে উদ্যত হয়। ওই মহিলারও চোখে ও মুখে মারাত্মক আঘাত লাগে। ঘটনার পর এলাকায় জানাজানি হতে আক্রান্ত গৃহবধু লোকলজ্জার ভয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন।

সেই খবর পেয়ে ওই গৃহবধুকে উদ্ধার করেন প্রতিবেশী অন্য আর এক মহিলা। জানা গিয়েছে তিনি মহিলা ক্যানিংয়ের তালদির এক মহিলা সংগঠনের সদস্যা। আক্রান্ত গৃহবধু ও তাঁর জাকে উদ্ধার ক্যানিংয়ে নিয়ে আসেন। পাশাপাশি গৃহবধুর জা’কে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালেও নিয়ে যান। বর্তমানে তাঁর অবস্থা আশাঙ্কাজনক। গৃহবধুসহ তাঁর শ্বশুর বাড়ির লোকজন অভিযুক্তের শাস্তি দাবি করেছেন।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম রাকিব উদ্দিন মোল্লা। ইতিমধ্যে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। ক্যানিং থানার পুলিশ ওই গৃহবধুর শারীরিক পরীক্ষার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Howrah Missing Case: ‘তুমি রান্না কর, আমি একটু ঘুরে আসছি’, কেন ছেলেকে যেতে দিলেন, আফশোস করছেন মা

আরও পড়ুন: Anis Khan Death: আনিসের বাবার বয়ানে অসঙ্গতি? হঠাৎ কেন নারকো টেস্ট করাতে চায় সিট?