Young Boy Death: বান্ধবীর আবদারে রাতের বেলা ঘুরতে বেরিয়েছিলেন যুবক, এই পরিণাম হবে ভাবতেও পারেননি!

South 24 pargana: পুলিশের বিরুদ্ধে এলাকাবাসী অভিযোগ তোলে চোরকে বাঁচাতে এসেছে তারা। যদিও কারোর কথা পাত্তা না দিয়েই কাজ চালিয়ে যায় পুলিশ।

Young Boy Death: বান্ধবীর আবদারে রাতের বেলা ঘুরতে বেরিয়েছিলেন যুবক, এই পরিণাম হবে ভাবতেও পারেননি!
অভীক মুখার্জী ও প্রিয়াঙ্কা সরকার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2022 | 3:51 PM

দক্ষিণ ২৪ পরগনা: সন্দেহের বসে চলে গেল একটি নিরীহ প্রাণ। রাতের বেলা বান্ধবীকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন যুবক। কিন্তু গ্রামবাসীরা ভেবে বসেন তাঁরা চোর। ফলত প্রত্যেকে একজোট হয়ে মারতে শুরু করে ওদের। মারের আঘাতে শেষ হয়ে যায় প্রাণ। পরে পুলিশ এসে বাঁচাতে শুরু করলেও শেষ রক্ষা হয়নি।সূত্রের খবর, মৃতের নাম অভীক মুখার্জী (৩৫)। অভিকের বান্ধবীর নাম প্রিয়াঙ্কা সরকার। পেশায় বার ড্যান্সার তিনি। বুধবার রাতে অভীক প্রিয়াঙ্কাকে নিয়ে বাইকে করে ঘুরতে বের হয়। এরপর বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ কলোনির ওই এলাকায় পৌঁছাতেই গ্রামের মানুষজন হঠাৎ তাদের দেখে চোর সন্দেহে চিৎকার করতে শুরু করে। সেখানেই মারতে শুরু করে তাদের। মেয়েটি লুকিয়ে পড়লেও গ্রামবাসীদের মারের আঘাতে সেখানেই লুটিয়ে পড়েন অভীক। ঘটনার খবর পুলিশের কাছে পৌঁছতেই এলাকায় উপস্থিত হয় তাঁরা।

এখানেই শেষ নয়, পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। পুলিশের বিরুদ্ধে এলাকাবাসী অভিযোগ তোলে চোরকে বাঁচাতে এসেছে তারা। যদিও কারোর কথা পাত্তা না দিয়েই কাজ চালিয়ে যায় পুলিশ। যুবককে সেখান থেকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এরপরে গ্রামবাসীরা প্রিয়াঙ্কাকে নিয়ে এসে বলতে শুরু করে যে অভীক তাকে জোর করে বাড়ির মধ্যে লুকিয়ে রেখেছিল।

এদিকে, অভিকের বন্ধুদের অভিযোগ পরিকল্পনা করে তাঁকে খুন করা হয়েছে। অন্যদিকে, প্রিয়াঙ্কার মা জানান, “আমার মেয়ে সাইকো পেসেন্ট। ও প্রায় ছয়মাস ধরে অসুস্থ। রাতের বেলা ঘোরাঘুরি করত বলে আমি ওকে নিজের কাছে রেখেছিলাম। ওকে আমি অনেকবার মানা করেছি যাতে রাতের বেলা এইভাবে না বের হয়। ও একটি বারে নাচ-গান করে।গতকাল বলে যে আমি একটু বেরোচ্ছি। কিন্তু কার সঙ্গে বেরিয়েছিল জানি না। তবে ও যদি কোনও দোষ করে থাকে তাহলে ওর শাস্তি অবশ্যই হওয়া উচিৎ।” ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

আরও পড়ুন: Russia-Ukraine Conflict: পুতিনের দেশকে ‘পাতে মারতে’ বড় সিদ্ধান্ত নিল ইউ কমিশন

আরও পড়ুন: Jagdeep Dhankhar: সংবিধান রক্ষাকবচ দিয়েছে রাজ্যপালকে, জগদীপ ধনখড়ের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ