TMC Leader: স্ত্রীকে পঞ্চায়েত প্রধান করার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা তৃণমূল নেতার

পঞ্চায়েত প্রধান সহ কয়েকজনের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলে আত্মহত্যার চেষ্টা করলেন তৃণমূল নেতা।

TMC Leader: স্ত্রীকে পঞ্চায়েত প্রধান করার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা তৃণমূল নেতার
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2023 | 12:14 AM

সামশেরগঞ্জ: স্ত্রীকে পঞ্চায়েত প্রধান করার নামে টাকা-পয়সা নিয়েছিলেন। অথচ তাঁকে প্রধানরা হয়নি। পঞ্চায়েত প্রধান সহ কয়েকজনের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলে আত্মহত্যার চেষ্টা করলেন তৃণমূল নেতা (TMC Leader)। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জ এলাকায়। তিনি কেবল মৌখিক অভিযোগ করেননি, আত্মহত্যার চেষ্টার আগে প্রধানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আত্মহত্যার চেষ্টা করা ওই তৃণমূল নেতার নাম বিশ্বনাথ হালদার। সামশেরগঞ্জের নিমতিতা গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা বিশ্বনাথ হালদারের স্ত্রী মালা হালদার ওই পঞ্চায়েতেরই সদস্য। বর্তমানে তিনি জঙ্গিপুর হাসপাতালে চিকিৎসাধীন। পঞ্চায়েত প্রধান সহ কয়েকজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন। গোটা ঘটনা খতিয়ে দেখছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, বিশ্বনাথ হালদার নিমতিতা পঞ্চায়েতের দায়িত্বে থাকা প্রধান ও কয়েকজন ব্যক্তি নাম উল্লেখ করে বলেছেন, তাঁর স্ত্রী মালা হালদারকে প্রধান করার জন্য তাঁরা টাকা-পয়সা নিয়েছেন। কিন্তু, তাঁকে প্রধান করা হয়নি।

এই ভিডিয়ো পোস্টের পরই বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন বিশ্বনাথ হালদার। যদিও সঙ্গে সঙ্গে ঘটনাটি স্থানীয় বাসিন্দাদের নজরে পড়ে এবং তাঁরাই প্রথমে বিশ্বনাথ হালদারকে উদ্ধার করে অনুপ নগর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু, সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে জঙ্গিপুর হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।