Chopra TMC Worker Murder: ২ তৃণমূল কর্মী খুনে এক রাত পেরিয়ে ১ জনকে গ্রেফতার করল পুলিশ, ঘটনাস্থল পরিদর্শনে বিধায়ক

Chopra TMC Worker Murder: পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তারই মধ্যে প্রথম রক্ত ঝরল উত্তর দিনাজপুরে। পঞ্চায়েতের টিকিট নিয়ে বিবাদ, আর তার জেরে গুলি। ঘটনা সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেসের টিকিট কে পাবে, তা নিয়ে উত্তেজনা ছড়ায় চোপড়ার দিঘাবানা এলাকায়।

Chopra TMC Worker Murder:  ২ তৃণমূল কর্মী খুনে এক রাত পেরিয়ে ১ জনকে গ্রেফতার করল পুলিশ, ঘটনাস্থল পরিদর্শনে বিধায়ক
চোপড়ায় তৃণমূল কর্মী খুনে গ্রেফতার ১
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 11:16 AM

চোপড়া: চোপড়া তৃণমূল কর্মী খুনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। চোপড়ায় প্রার্থী বাছাইকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ গুলিতে মৃত্যু হয় ফয়জুল রহমান ও হাঁসু মহম্মদ নামে এই দুই কর্মীর। ঘটনায় দুঃখ প্রকাশ করেন বিধায়ক হামিদুল রহমান। সকালে দীঘাবানা এলাকায় আসেন চোপড়ার বিধায়ক হামিদুল রহমান। দীঘাবানা এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করে দেখেন। এরপর বিক্ষোভকারীদের বুঝিয়ে রাস্তা অবরোধ তুলে নেওয়ার নির্দেশ দেন তিনি। এখনও পর্যন্ত যারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে, তাদের গ্রেফতার করার জন্য পুলিশকে নির্দেশ দেন বিধায়ক। ঘটনাস্থলে বিশাল বাহিনী মোতায়েন করা হয়েছে। এখনও পর্যন্ত এলাকা থমথমে রয়েছে।

পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তারই মধ্যে প্রথম রক্ত ঝরল উত্তর দিনাজপুরে। পঞ্চায়েতের টিকিট নিয়ে বিবাদ, আর তার জেরে গুলি। ঘটনা সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েতে তৃণমূল কংগ্রেসের টিকিট কে পাবে, তা নিয়ে উত্তেজনা ছড়ায় চোপড়ার দিঘাবানা এলাকায়। দিঘাবানায় বৃহস্পতিবার তৃণমূলের বুথ কমিটির মিটিং চলছিল। এখন কার্যত বিভিন্ন জেলার দলীয় স্তরে সাংগঠনিক বৈঠক চলছেই। এটা ছিল সেরকমই একটি বৈঠক। সেই ভোটে কাকে প্রার্থী করা যায়, তা নিয়ে শুরু হয় বিবাদ। দিঘাবানায় বৈঠকে ফইজুল নামে এক তৃণমূল কর্মীর নাম উঠে আসে। এক পক্ষের তরফে তাঁর নাম প্রস্তাব করা হয়। কিন্তু অপরপক্ষের তরফে আরও বেশ কয়েকটি নামের প্রস্তাব করা হয়। বৈঠকের মাঝেই সামান্য কথা কাটাকাটি হয় বলে সূত্রের খবর। আর বৈঠক শেষ হতেই চলে ছররা গুলি। ছররা গুলিতে কয়েকজন আহত হন। গুলি লাগে ফয়জুলের। হাঁসু মহম্মদ নামে আরও এক জনের গুলি লাগে। দু’জনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। টিকিট পাওয়া নিয়ে যে দৃষ্টান্ত এখনই তৈরি করল, চোপড়া, তা ভয় ধরাচ্ছে প্রশাসনকেও। পঞ্চায়েত নির্বাচনের আগে রাজ্যের স্পর্শকাতর এলাকাগুলিতে বিশেষ নজরদারি রাখছে প্রশাসন।