Chopra: জেসিবি নেই তো কী হয়েছে? চোপড়ায় এবার ‘উত্থান’ জব্বরের

Chopra:জানা গিয়েছে, কালিকাপুরের মনসুর আলম নামের এক শ্রমিক জব্বারের দাদা জামসেদের সঙ্গে সিকিমে কাজ করতে গিয়েছিলেন। জামসেদ শ্রমিক সরবরাহের ঠিকাদারির কাজ করেন। সেই সুবাদে মনসুর প্রায় ১৪ হাজার টাকা পাবে জামসেদের কাছে বলে দাবি।

Chopra: জেসিবি নেই তো কী হয়েছে? চোপড়ায় এবার 'উত্থান' জব্বরের
চোপড়ায় মারধর Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 5:18 PM

চোপড়া: চোপড়াকাণ্ডে মূল অভিযুক্ত জেসিবি আপাতত জেল হেফাজতে। কিন্তু তারপরও তার বাহিনীর দাপট অব্যাহত সেখানে। কয়েক বছর আগের পাওনা টাকা চাইতে গিয়ে জেসিবির সঙ্গী জব্বারের হাতে আক্রান্ত পাওনাদার সহ তাঁর পরিবার বলে অভিযোগ। আহত পাঁচ জনকে চোপড়ার দলুয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনায় চাঞ্চল্য চোপড়া থানার চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েতের কালিকাপুরে। গোটা ঘটনায় অভিযোগ দায়ের চোপড়া থানায়। তবে এখনও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার না করায় তাদের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

জানা গিয়েছে, কালিকাপুরের মনসুর আলম নামে এক শ্রমিক জব্বারের দাদা জামসেদের সঙ্গে সিকিমে কাজ করতে গিয়েছিলেন। জামসেদ শ্রমিক সরবরাহের ঠিকাদারির কাজ করেন। সেই সুবাদে মনসুর প্রায় ১৪ হাজার টাকা পান জামসেদের কাছে বলে দাবি। বছর খানেক হল তাঁকে সেই টাকা দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেন মনসুর। মঙ্গলবার রাত্রিবেলা সেই টাকা চাইতে যান তিনি। অভিযোগ, তার ফল স্বরূপ বুধবার সকালে তাঁদের উপরে আক্রমণ করা হয়। ঘটনায় মনসুরের পরিবারের পাঁচজন গুরুতর জখম হয়েছেন বলে খবর।

এ প্রসঙ্গে মনসুর বলেন, “আমি শ্রমিকের কাজ করি। পাওনা টাকা দিচ্ছে না। প্রায় পাঁচ থেকে ছ’মাস আমায় কোনও টাকা দেয়নি। আমি সেইটাই চাইতে গিয়েছিলাম। তখনই মারধর করা হয়। মেরে আমার মাথা ফাটিয়ে দিয়েছে। আমরা থানায় অভিযোগ জানাব।”