Bangladesh News: নাতনিকে লাল জামা কিনে দেবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন দাদু, শেষ ইচ্ছে পূরণ হল না…

Accident: ছোট্ট মেয়েকে তিনি প্রতিশ্রুতি দিয়ে গিয়েছিলেন যে, তাঁর জন্য তিনি লাল রঙের সুন্দর জামা কিনে আনার কথা ছিল, কিন্তু নাতনিকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে পারলেন না ফরজ।

Bangladesh News: নাতনিকে লাল জামা কিনে দেবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন দাদু, শেষ ইচ্ছে পূরণ হল না...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 8:54 PM
মেহেরপুর: দুর্ঘটনা কখন ঘটে যায় বলা যায় না। যে কোনও সময়ে দুর্ঘটনা জীবনে অন্ধকার নামিয়ে আনতে পারে। কিন্তু এমনভাবে বাংলাদেশের (Bangladesh) এক ব্যক্তি দুর্ঘটনার কবলে পড়বেন, তা হয়ত তিনি নিজেও কল্পনা করতে পারেননি। সকালবেলা ঘুম থেকে উঠে জমিতে কাজ করতে গিয়েছিলেন ফরজ আলি নামের ওই ব্যক্তি। জমি থেক কাজ করে ফেরার পথে নাতনির জন্য জামা কিনে আনার কথা ছিল তাঁর। ছোট্ট মেয়েকে তিনি প্রতিশ্রুতি দিয়ে গিয়েছিলেন যে, তাঁর জন্য তিনি লাল রঙের সুন্দর জামা কিনে আনার কথা ছিল, কিন্তু নাতনিকে দেওয়া প্রতিশ্রুতি রাখতে পারলেন না ফরজ। বাড়ি ফেরার পথেই বালি বোঝাই ট্রাকের চাপা পড়ে মৃত্যু হয়েছে তাঁর। বৃহস্পতিবার  সকালে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে মেহেরপুর-মহাজনপুর  হাইওয়েতে যতারপুর সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে নিহত ৬২ বছর বয়সী ব্যক্তি পিরোজপুর গ্রামেই থাকতেন।
নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ফরজ আলি সাইকেলে করে নিজের খেতে কাজ করতে গিয়েছিলেন। কাজ সেরে জাতীয় সড়ক ধরেই তিনি সাইকেল চালিয়ে ফিরছিলেন। যতারপুর সেতুর কাছে পৌঁছালে ওই বালি বোঝাই ট্রাক তাঁকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেছে।
নিহত ব্যক্তির মেয়ে  সফিরন খাতুন জানিয়েছে, তাঁর ছোট্ট মেয়ে খুব ভালবাসতেন বাবা। সারা বাড়ি তাঁকে কাঁধে করে ঘুরে বেড়াতেন। নাতনির জন্য জামা কিনে আনবেন বলেই বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি। কিন্তু শেষ ইচ্ছেও পূরণ হল না, শেষে মৃতদেহ হয়েই বাড়ি ফিরতে হল। মেহেরপুর থানার পুলিশ আধিকারিক শাহদারা খান এই প্রসঙ্গে বলেন, পরিবার চাইলে ট্রাক চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে পারে। পুলিশ জানিয়েছে, ট্রাকটি বাজেয়াপ্ত করার চেষ্টা চলছে।