Imran Khan’s Ex Wife Criticize: ‘পাকিস্তান ভাল ছিল যখন তুমি প্রধানমন্ত্রী ছিলে না’, ইমরানকে ‘খোঁটা’ দিলেন প্রাক্তন স্ত্রীও!

Imran Khan's Ex Wife Criticize Him: শুক্রবার রেহাম খান টুইট করেন, "ইমরান এখন ইতিহাস! আমার মনে হয়, নয়া পাকিস্তানের নামে দেশে যে জঞ্জালের স্তূপ তৈরি করা হয়েছে, তা সাফাইয়ের দিকেই আমাদের সকলের নজর দেওয়া উচিত"।

Imran Khan's Ex Wife Criticize: 'পাকিস্তান ভাল ছিল যখন তুমি প্রধানমন্ত্রী ছিলে না', ইমরানকে 'খোঁটা' দিলেন প্রাক্তন স্ত্রীও!
রেহাম খান। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 8:15 AM

ইসলামাবাদ: ঘরে বাইরে একসঙ্গে লড়াই চালাতে হচ্ছে পাকিস্তান(Pakistan)-র প্রধানমন্ত্রী ইমরান খান(Imran Khan)-কে। একদিকে যেমন বিরোধীদের আক্রমণের মুখে পড়তে হয়েছে তাঁকে, তেমনই আবার প্রাক্তন স্ত্রীও সুযোগ বুঝেই তাঁর বিরুদ্ধে একের পর এক বেফাঁস মন্তব্য করে চলেছেন। শুক্রবার ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান (Reham Khan) তাঁর সমালোচনা করে বলেন, ইমরান ক্ষমতায় না থাকা অবধিই দেশ ভাল ছিল। টুইটে তিনি জনতার উদ্দেশে আর্জি জানিয়ে বলেন, “ইমরান খান যে আবর্জনা ছড়িয়ে রেখেছেন, তা দেশের মানুষদেরই পরিষ্কার করতে হবে।”

২০১৮ সালে ইমরান খান যখন ক্ষমতায় এসেছিলেন, তখন ‘নতুন পাকিস্তান’ গড়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রতিশ্রুতি পূরণ তো দূরের কথা, মূল্যবৃদ্ধি বা মুদ্রাস্ফীতির মতো সাধারণ সমস্যাকেও সমাধান করতে পারেননি তিনি, এমনটাই দাবি বিরোধীদের। এবার সেই সমালোচকদের দলে নাম লেখালেন ইমরান খানের প্রাক্তন স্ত্রীও।

শুক্রবার রেহাম খান টুইট করেন, “ইমরান এখন ইতিহাস! আমার মনে হয়, নয়া পাকিস্তানের নামে দেশে যে জঞ্জালের স্তূপ তৈরি করা হয়েছে, তা সাফাইয়ের দিকেই আমাদের সকলের নজর দেওয়া উচিত”। প্রাক্তন স্বামীকে আক্রমণ করে তিনি বলেন যে, ইমরান খানের পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার মতো বুদ্ধিমত্তা ও দক্ষতা-কোনওটাই নেই। সম্প্রতিই জাতির উদ্দেশ্যে ভাষণে ইমরান খান বলেছিলেন, ভগবানের আশির্বাদে তাঁর কিছুর প্রয়োজন নেই। ধন সম্পত্তি, জনপ্রিয়তা-সবই রয়েছে তাঁর কাছে। সেই প্রসঙ্গ টেনেও কটাক্ষ করেন রেহাম।

তবে ইমরানের সঙ্গে একটি কথায় সহমত হয়েছেন তিনি। ইমরান খান বলেছিলেন যে তিনি যখন ছোট ছিলেন, পাকিস্তান উন্নতির শিখরের দিকে এগোচ্ছিল। সেই প্রসঙ্গ টেনে রেহাম বলেন, “হ্যাঁ, পাকিস্তান খুব ভাল ছিল যখন তুমি প্রধানমন্ত্রী ছিলে না।”

মঙ্গলবারই ইমরান খান প্রধানমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে অস্বীকার করেন। তিনি বলেন, “শেষ বল অবধি খেলব”। বৃহস্পতিবারও তিনি একই কথা উল্লেখ করে বলেন, “একজন আমায় ইস্তফা দিতে বলেছেন। সেই কথা শুনে আমি ইস্তফা দেব? দীর্ঘ ২০ বছর আমি ক্রিকেট খেলেছিষ আমি শেষ বল অবধি খেলা চালিয়ে যাব। আমি কখনও হার মানিনি। ভোটের ফল যাই-ই হোক না কেন, আপনারা দেখবেন ভোটের পর আমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।  ”

গতকালও একটি অনুষ্ঠানে ইমরান খান বলেন যে পাকিস্তান তার পুরনো ঐতিহ্য হারিয়ে ফেলেছে। তিনি যখন ছোট ছিলেন, তখন পাকিস্তান অন্যরকম ছিল, একজন মালয়শিয়ান রাজপুত্র তাঁর সঙ্গে স্কুলে পড়তেন।

আরও পড়ুন: Sri Lanka Declares Emergency: সঙ্কটে নজর নেই, বিক্ষোভকারীদের ‘শায়েস্তা’ করতে ব্যস্ত রাজাপক্ষ! দেশজুড়ে জারি হল জরুরি অবস্থা 

আরও পড়ুন: Imran Khan: ‘আমার প্রাণহানির আশঙ্কা রয়েছে, তবে…’, অনাস্থা ভোটের আগেই ‘বোমা’ ফাটালেন ইমরান!