Shooting: জন্মদিনের পার্টিতে বন্দুকবাজের হামলা, মৃত অন্তত ৪

দিব্যি নাচ-গান, খাওয়া-দাওয়া, হই-হুল্লোড় চলছিল। হঠাৎ করেই সেখানে উড়ে আসতে শুরু করে এলোপাতাড়ি গুলি।

Shooting: জন্মদিনের পার্টিতে বন্দুকবাজের হামলা, মৃত অন্তত ৪
ফের মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের হামলা।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2023 | 10:23 PM

ওয়াশিংটন: জন্মদিনের আনন্দ পরিণত হল অভিশাপে! ফের রক্তাক্ত হল মার্কিন যুক্তরাষ্ট্র (US)। এবার মার্কিন যুক্তরাষ্ট্রের আলাবামা (Alabama) প্রদেশে এক কিশোরের জন্মদিনের পার্টিতে (Birthday Party) হামলা চালাল বন্দুকবাজ। মৃত্যু হয়েছে কমপক্ষে ৪ জনের এবং গুরুতর জখম হয়েছেন আরো ২০ জন। যার মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাতের এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলাবামা প্রদেশের রাজধানী মন্টগোমারি থেকে কিছুটা দূরে দাদেভিলি শহরের একটি ডান্স স্টুডিয়োতে ১৬ বছরের এক কিশোরের জন্মদিনের পার্টি চলছিল। দিব্যি নাচ-গান, খাওয়া-দাওয়া, হই-হুল্লোড় চলছিল। হঠাৎ করেই সেখানে উড়ে আসতে শুরু করে এলোপাতাড়ি গুলি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। গুরুতর আহত হন বার্থডে বয়-এর মা সহ প্রায় ২২ জন। তাঁদের মধ্যে আরও ২ জনের মৃত্যু হয় হাসপাতালে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দাদেভিলি পুলিশ এবং স্থানীয় গোয়েন্দা আধিকারিকেরা।

শেষ পাওয়া খবর পর্যন্ত এই হামলায় অভিযুক্ত বন্দুকবাজের হদিশ মেলেনি। এই হামলার পিছনে কারা দায়ী এবং কেন হামলা চলল, তা স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে গোটা ঘটনায় আতঙ্কিত বার্থডে বয়, তার পরিবার সহ এলাকাবাসী।

প্রসঙ্গত, গত সোমবারও লুইসভিতে একটি পার্কে বন্দুকবাজের হামলা চলে। সেই হামলায় ২ জনের মৃত্যু হয়েছে এবং ৪ জন গুরুতর আহত হয়েছেন।