Viral Video: Spider Man-এর মতো দড়ি ধরে ঝুলতে গিয়ে বিপত্তি! ডিজ়নি পার্কের ভিডিয়ো ভাইরাল, দেখুন…

spider man: ঘটনার ভিডিয়ো রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা নিমেশে তা ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই ভেবেছিলেন মুখোশধারী এই স্পাইডার ম্যান আসলে কোনও ব্যক্তি।

Viral Video: Spider Man-এর মতো দড়ি ধরে ঝুলতে গিয়ে বিপত্তি! ডিজ়নি পার্কের ভিডিয়ো ভাইরাল, দেখুন...
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 4:00 PM

ক্যালিফর্নিয়া: স্পাইডার ম্যান (Spider Man) অনেকের স্বপ্নের নায়ক। ছোটবেলা থেকে আমরা অনেকেই টিভিতে এক মুখোশধারীকে এক বাড়ি থেকে অন্য বাড়িতে দুর্দান্ত গতিতে চলে যেতে দেখেছি। স্পাইডার ম্যানকে বিশাল বিশাল উচুঁ বাড়িতে বেয়ে বেয়ে উঠতে দেখে আমরা শিহরিত হয়েছি। টিভি বা সিনেমার পর্দায় প্রযুক্তির কারুকার্যে স্পাইডার ম্যানকে আমরা যেভাবে চলাচল করতে দেখেছি, বাস্তবে তেমনটা হওয়া সম্ভব নয়। তাই অনেক সময়ই স্পাইডার ম্যানকে নকল করতে গিয়ে ঘটে যায় মারাত্মক দুর্ঘটনা। এবার স্পাইডার ম্যানের মতো এক বাড়ি থেকে ঝুলে অন্য বাড়িতে যেতে গিয়েই ঘটল বিপত্তি। ক্যালিফর্নিয়ার (California) ডিজ়নি অ্যাডভেঞ্চার পার্কে এমন ঘটনার মুখোমুখি হয়েছে বাস্তবের স্পাইডার ম্যান। তবে সৌভাগ্যের বিষয় এই স্পাইডার ম্যান আসলে রোবট, তাই প্রাণহানির ঘটনা ঘটেছে। ইনস্টাগ্রামে পোস্ট হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, দড়ি ধরে ঝুলে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে গিয়ে কাজ করেনি পরিকল্পনা, মুখ থুবড়ে পড়ে গিয়েছিল স্পাইডার ম্যানের রোবট।

View this post on Instagram

A post shared by Darren L. (@mdglee_szm)

ঘটনার ভিডিয়ো রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা নিমেশে তা ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই ভেবেছিলেন মুখোশধারী এই স্পাইডার ম্যান আসলে কোনও ব্যক্তি। তবে পরবর্তীকালে জানা যায় আসলে সেটি একটি রোবট ছিল। এই ভিডিয়ো ভাইরাল হয়েও যাওয়ার সঙ্গে সঙ্গে নেটিজ়েনদের অনেকেই মজা করতে শুরু করেছিলেন। একজন আবার লিখেছেন, “স্পাইডার ম্যানের ডক্টর স্ট্রেঞ্জের সাহায্য দরকার।” একজন আবার লিখেছেন, “অনেকেই ভেবে নিয়েছিলেন এই স্পাইডার ম্যান আসলে মানুষ।”

স্পাইডার ম্যানের এই রোবট স্পাইডার ওয়েবের মাধ্যমে ঝুলে এক বাড়ি থেকে অন্য বাড়িতে যাওয়ার চেষ্টা করেছিল। আসলে সেখানে একটি শো চলার সময়েই এই অনভিপ্রেত ঘটনা ঘটে। এই ঘটনার পরই কিছুক্ষণের জন্য ওই শো বদ্ধ করে দেওয়া হয়েছিল। কিন্তু কিছুক্ষণ পরই সেই শো পুনরায় শুরু করে দেওয়া হয়েছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছিল, ৪ জুন এই ঘটনাটি ঘটেছে।