Joe Biden: মঞ্চে উঠতেই বিপত্তি! মুখ থুবড়ে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, তারপর কী হল দেখুন…

Viral Video: বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন কলোরাডোয় এয়ার ফোর্সের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেন। ৮০ বছরের প্রেসিডেন্ট ক্যাডেটদের সঙ্গে হাত মিলিয়ে নিজের আসনের দিকে এগোচ্ছিলেন, সেই সময়ই তিনি হঠাৎ খোঁচট খান এবং মুখ থুবড়ে পড়ে যান।

Joe Biden: মঞ্চে উঠতেই বিপত্তি! মুখ থুবড়ে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, তারপর কী হল দেখুন...
এভাবেই পড়ে যান জোবাইডেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 8:50 AM

কলোরাডো: মুখ থুবড়ে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden)। বৃহস্পতিবার আমেরিকার কলোরাডোয় এয়ার ফোর্স অ্যাকাডেমির অনুষ্ঠানে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। সেখানেই বিপত্তি ঘটে। মঞ্চে হঠাৎ হোঁচট খেয়ে পড়ে যান জো বাইডেন। তবে পড়ে গিয়ে জো বাইডেনের বিশেষ চোট লাগেনি। বরং মঞ্চে উঠে দাঁড়িয়ে তিনি নিজেই মজা করেন পড়ে যাওয়া নিয়ে।

বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন কলোরাডোয় এয়ার ফোর্সের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেন। ৮০ বছরের প্রেসিডেন্ট ক্যাডেটদের সঙ্গে হাত মিলিয়ে নিজের আসনের দিকে এগোচ্ছিলেন, সেই সময়ই তিনি হঠাৎ খোঁচট খান এবং মুখ থুবড়ে পড়ে যান। প্রেসিডেন্টকে পড়ে যেতে দেখেই এয়ার ফোর্সের আধিকারিকরা ছুটে যান। তবে তাঁদের সাহায্যের আগেই বাইডেন একাই নিজে উঠে দাঁড়ান।

 

উঠে দাঁড়িয়েই প্রেসিডেন্ট বাইডেন আঙুল দিয়ে দেখান যে কীসে হোঁচট খেয়ে তিনি পড়ে গিয়েছিলেন। দেখা যায়, মঞ্চে রাখা কালো একটি বালি ভর্তি ব্যাগে হোঁচট খেয়ে পড়ে গিয়েছিলেন তিনি। পরে হোয়াইট হাউসের জনসংযোগ বিভাগের ডিরেক্টর বেন লাবোল্টও জানান, প্রেসিডেন্ট জো বাইডেন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। মঞ্চে রাখা বালির ব্যাগে হোঁচট খেয়ে তিনি পড়ে গিয়েছিলেন।

এদিকে, ফেরার পথেও ফের বিপত্তি ঘটে। এয়ার ফোর্স ওয়ানে করে হোয়াইট হাউসে এসে পৌঁছন বাইডেন। সেখানে নামার সময় হেলিকপ্টারের দরজায় মাথা ঠুকে যায় প্রেসিডেন্টের। তবে সেই ঘটনাতেও বাইডেনের খুব বেশি চোট লাগেনি।

উল্লেখ্য, মার্কিন ইতিহাসে প্রবীণতম প্রেসিডেন্ট জো বাইডেন। দীর্ঘ দিন ধরেই নানা শারীরিক অসুস্থতায় ভুগছেন তিনি। কখনও কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পড়ে পা ভেঙে ফেলা বা কখনও বিমান থেকে নামতে গিয়ে পা মচকে পড়ে যাওয়া, প্রেসি়ডেন্ট হওয়ার পর থেকে দুর্ঘটনা পিছু ছাড়ছে না বাইডেনের। তবে হোয়াইট হাউসের চিকিৎসকরা জানিয়েছেন, প্রেসিডেন্ট বাইডেন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তিনি রোজ শরীরচর্চা করেন।