cockroach found in Food: সবে মুখে দিয়েছিলেন এক চামচ খাবার, কালো একটা বস্তুতে টান দিতেই আঁতকে উঠলেন বিমান যাত্রী…

cockroach found in Food: এয়ার ভিস্তারার বিমানে চেপেই যাচ্ছিলেন নিকুল সোলাঙ্কি। মাঝ আকাশে খিদে পেতেই তিনি অর্ডার করেছিলেন ইডলি-সাম্বার ও উপমা। কিন্তু খেতে গিয়েই দেখলেন, খাবারের মধ্যে পড়ে রয়েছে একটি ছোট্ট আরশোলা। 

cockroach found in Food: সবে মুখে দিয়েছিলেন এক চামচ খাবার, কালো একটা বস্তুতে টান দিতেই আঁতকে উঠলেন বিমান যাত্রী...
খাবারের মধ্যে আরশোলা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2022 | 7:31 AM

নয়া দিল্লি: সবে এক চামচ খাবার মুখে তুলতে গিয়েছিলেন, দেখতে পেলেন সরু কালো মতো কী একটা বেরিয়ে আছে। সরু সেই বস্তুটি ধরে টান দিতেই রীতিমতো আঁতকে উঠলেন নিকুল সোলাঙ্কি। দেখতে পেলেন, খাবার প্যাকেটের মধ্যে পড়ে রয়েছে একটি আরশোলা। মাঝ আকাশে উড়ান সংস্থার তরফে দেওয়া খাবারের মধ্যে থেকেই বের হল আরশোলা। এই ঘটনার পরই বিমানের ভিতরে শোরগোল পড়ে যায়। উড়ান সংস্থাকে টুইটারে ট্যাগ করে অভিযোগ জানান ওই যাত্রী।

এয়ার ভিস্তারার বিমানে চেপেই যাচ্ছিলেন নিকুল সোলাঙ্কি। মাঝ আকাশে খিদে পেতেই তিনি অর্ডার করেছিলেন ইডলি-সাম্বার ও উপমা। কিন্তু খেতে গিয়েই দেখলেন, খাবারের মধ্যে পড়ে রয়েছে একটি ছোট্ট আরশোলা।  সঙ্গে সঙ্গেই ওই ব্যক্তি বিমানসেবিকাদের কাছে অভিযোগ জানান। খাবারের দুটি ছবি তুলে টুইটারেও পোস্ট করেন তিনি। টুইটে তিনি লেখেন, “এয়ার ভিস্তারার খাবারের মধ্যে আরশোলা পড়ে রয়েছে।”

অভিযোগ জানানোর কিছুক্ষণের মধ্যেই এয়ারলাইন্সের তরফে টুইটে জবাব দেওয়া হয়। এয়ারলাইন্সের তরফে পাল্টা টুইটে বলা হয়, “হ্যালো নিকুল, আমাদের সমস্ত খাবারই সর্বোচ্চ গুণমান বজায় রেখে তৈরি করা হয়। দয়া করে আপনার ফ্লাইটের তথ্য় আমাদের ব্যক্তিগতভাবে পাঠান, যাতে আমরা বিষয়টি দেখতে পারি এবং দ্রুত সমস্যার সমাধান করতে পারি। ধন্যবাদ।”

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালেও একই ধরনের ঘটনা ঘটেছিল। পুর্বা এক্সপ্রেসের এক যাত্রী তাঁর খাবারের মধ্যে টিকটিকি খুঁজে পেয়েছিলেন। সেই সময় তিনি সরাসরি রেলমন্ত্রীর কাছে অভিযোগ জানান টুইটের মাধ্যমে। ওই ছাত্রী টুইট করে লিখেছিলেন, “খাবার অর্ডার করেছিলাম, কিন্তু তার ভিতর থেকে এই জিনিস (টিকটিকি) পেলাম। আমি টিটিই ও ক্যান্টিন ম্যানেজারের কাছে অভিযোগ জানিয়েছি”। পরে রেল কর্তৃপক্ষের তরফে গোটা বিষয়টির তদন্ত করে কড়া পদক্ষেপ গ্রহণের কথা জানানো হয়।