Paytm: আরও এক ধাক্কা! পদত্যাগ করলেন পেটিএম-এর ডিরেক্টর

Paytm Bank's Director Resigned: পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের ডিরেক্টর মঞ্জু আগরওয়াল তাঁর পদে ইস্তফা দিয়েছেন। সোমবার সংস্থার তরফে খবরটি নিশ্চিত করা হয়েছে। ব্যক্তিগত কারণেই তিনি ইস্তফা দিয়েছেন বলে সংস্থার তরফে জানানো হয়েছে। এটা যে পেটিএম পেমেন্ট ব্যাঙ্কের কাছে আরও এক বড় ধাক্কা, তা বলা বাহুল্য।

Paytm: আরও এক ধাক্কা! পদত্যাগ করলেন পেটিএম-এর ডিরেক্টর
পেটিএম পেমেন্ট ব্যাঙ্ক।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Feb 12, 2024 | 3:22 PM

নয়া দিল্লি: আরও এক ধাক্কা খেল Paytm। রিজার্ভ ব্যাঙ্কের নিষেধাজ্ঞা আরোপের পর এবার পদত্যাগ করলেন পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের ডিরেক্টর। পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের ডিরেক্টর মঞ্জু আগরওয়াল তাঁর পদে ইস্তফা দিয়েছেন। সোমবার সংস্থার তরফে খবরটি নিশ্চিত করা হয়েছে। ব্যক্তিগত কারণেই তিনি ইস্তফা দিয়েছেন বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

সংস্থার তরফে জানা গিয়েছে, পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের ডিরেক্টর মঞ্জু আগরওয়াল গত ১ ফেব্রুয়ারি ইস্তফা দিয়েছেন। পেটিএম পেমেন্টস ব্যাঙ্ক বোর্ডের কাছেই পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি।

এই খবরটিও পড়ুন

জানুয়ারির শেষ সপ্তাহে পেটিএম পেমেন্ট ব্যাঙ্কের উপর নিষেধাজ্ঞা জারি করে রিজার্ভ ব্যাঙ্ক। আর্থিক লেনদেনের উপরই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আগামী ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্ককে সময় দিয়েছে আরবিআই। তারপর আর এই ব্যাঙ্কে টাকা জমা করা যাবে না। এই পরিস্থিতিতে গোটা বিষয়টি খতিয়ে দেখার জন্য একটি উপদেষ্টা কমিটি গঠন করা হবে বলে গত শুক্রবার জানায় সংস্থা। ইতিমধ্যে নিজেদের ই-কমার্স শাখার নাম বদলের জন্য সংস্থার তরফে আবেদন করা হয়েছিল। এই আবহের মধ্যেই পদত্যাগ করলেন সংস্থার ডিরেক্টর। এটা যে পেটিএম পেমেন্ট ব্যাঙ্কের কাছে আরও এক বড় ধাক্কা, তা বলা বাহুল্য।