Andre Russell: রাসেলের সঙ্গে সম্পর্ক ভাঙছে কেকেআর? যে অঙ্কে এগোচ্ছে টিম…

KKR, IPL 2025 Auction: বোর্ড এখনও ১০ ফ্র্যাঞ্চাইজিকে জানায়নি ঠিক কত জন করে ক্রিকেটার নিলামের আগে ধরে রাখা যাবে। আগের নিয়ম অনুযায়ী ৪ জন ক্রিকেটারকে ধরে রাখতে পারে কোনও ফ্র্যাঞ্চাইজি। সেই নিরিখেই প্রতি টিমে কোন কোন ক্রিকেটারদের ধরে রাখা হতে পারে, সেই নিয়ে আলোচনা হচ্ছে।

Andre Russell: রাসেলের সঙ্গে সম্পর্ক ভাঙছে কেকেআর? যে অঙ্কে এগোচ্ছে টিম...
রাসেলের সঙ্গে সম্পর্ক ভাঙছে কেকেআর? যে অঙ্কে এগোচ্ছে টিম...Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 09, 2024 | 1:07 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেট মহলে মাঝে মাঝেই পঁচিশের আইপিএলের মেগা নিলাম (IPL 2025 Auction) নিয়ে নানা কথা শোনা যায়। বোর্ড এখনও ১০ ফ্র্যাঞ্চাইজিকে জানায়নি ঠিক কত জন করে ক্রিকেটার নিলামের আগে ধরে রাখা যাবে। আগের নিয়ম অনুযায়ী ৪ জন ক্রিকেটারকে ধরে রাখতে পারে কোনও ফ্র্যাঞ্চাইজি। সেই নিরিখেই প্রতি টিমে কোন কোন ক্রিকেটারদের ধরে রাখা হতে পারে, সেই নিয়ে আলোচনা হচ্ছে। পাশাপাশি এটা নিয়েও চর্চা কম হচ্ছে না যে, কোন কোন তারকা ক্রিকেটারদের কোন টিম ছেড়ে দিতে পারে। আর এই ছেড়ে দেওয়ার প্রসঙ্গ উঠলেই ভাসছে আন্দ্রে রাসেলের (Andre Russell) নাম। তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙছে কি কেকেআরের (KKR)?

যদি সত্যিই ৪ জন ক্রিকেটারকে প্রতি ফ্র্যাঞ্চাইজি আইপিএলের নিলামের আগে ধরে রাখতে পারে, সেক্ষেত্রে কেকেআরের সেই চার জন কারা হবেন? তালিকায় সবার প্রথমেই অনেকে রাখবেন রিঙ্কু সিংকে। রাখা যায় হর্ষিত রানাকেও। এই দুই ক্রিকেটারই নাইটদের ভবিষ্যতের বিনিয়োগের তালিকায় থাকবেন। ওপেনার ফিল সল্টকে ছাড়তে পারবে না কেকেআর। ১৭তম আইপিএলে সল্টের কেরামতিতে কেকেআর একাধিক ম্যাচে স্কোরবোর্ডে বড় রান তুলেছে। ফলে সল্টকে রিটেইন করতে পারে নাইট রাইডার্স। আর চতুর্থত যে ক্রিকেটারকে রাখতে পারে শাহরুখ খানের টিম, তিনি হলেন সুনীল নারিন। এই অঙ্কে যদি টিম এগোয়, তা হলে আন্দ্রে রাসেল বাদ পড়তে পারেন।

এই খবরটিও পড়ুন

এ ছাড়াও রাসেলকে যে কারণে ছেড়ে দিতে পারে কেকেআর, তা হল তাঁর পারফর্ম্যান্স। এ বছরের আইপিএলে ১৪ ম্যাচে ২২২ রান করেছেন তিনি। বয়স তাঁর ৩৬। বছর ভর একাধিক ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে তিনি খেলেন। অভিজ্ঞতার নিরিখে রাসেলকে অনেকেই রিটেইন করার পক্ষে ঠিকই, কিন্তু কেকেআর অন্য পথে হেঁটে তাঁকে রিলিজ় করে দিবে অবাক হওয়ার থাকবে না। সেই ২০১২ সাল থেকে রাসেল কেকেআর পরিবারের সদস্য। ফলে এ বারের মেগা নিলামের আগে থেকে তাঁর দিকে বাড়তি নজর সকলের থাকবেই।