Indian Bank Recruitment 2023: হাতে আর মাত্র কয়েকদিন সময়, এই ব্যাঙ্কে চলছে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

Indian Bank Recruitment 2023: অনলাইনে ইন্ডিয়ান ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in- এ গিয়ে আবেদন জানাতে হবে। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ ২৯ মে, ২০২৩।

Indian Bank Recruitment 2023: হাতে আর মাত্র কয়েকদিন সময়, এই ব্যাঙ্কে চলছে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 8:20 AM

নয়া দিল্লি: চাকরি প্রার্থীদের জন্য সুখবর। দেশের এই ব্যাঙ্কে চলছে কর্মী নিয়োগ (Recruitment)। ইন্ডিয়ান ব্য়াঙ্কের (Indian bank) তরফে সম্প্রতিই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, এই ব্যাঙ্কে স্পেশালিস্ট (Specialist) পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ১৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা সরাসরি ইন্ডিয়ান ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in- এ গিয়ে আবেদন জানাতে পারেন।

ইন্ডিয়ান ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, বিভিন্ন স্পেশালিস্ট পদে মোট ১৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই শূন্যপদে কর্মী নিয়োগের আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। কেবলমাত্র অনলাইনেই এই শূন্যপদে আবেদন করা যাবে। অনলাইনে ইন্ডিয়ান ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট indianbank.in- এ গিয়ে আবেদন জানাতে হবে। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ ২৯ মে, ২০২৩।

শূন্যপদ সংক্রান্ত বিস্তারিত তথ্য-

প্রোডাক্ট ম্যানেজার– মোট ৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

টিম লিড– মোট ৭টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

চার্টার্ড অ্যাকাউন্টেন্ট– মোট ৬টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

নির্বাচন পদ্ধতি-

শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতার ভিত্তিতে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। এরপরে ইন্টারভিউয়ের মাধ্য়মে যোগ্য প্রার্থী বেছে নেওয়া হবে।

আবেদন ফি-

এই শূন্যপদে আবেদনের জন্য জন্য় আবেদনকারীদের ১০০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।