PNB Recruitment 2023: ২৪০ শূন্যপদে কর্মী নিয়োগ, পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক দিচ্ছে দারুণ সুযোগ, আবেদন করুন এখনই

PNB Recruitment 2023: পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, মোট ২৪০টি শূন্য়পদে কর্মী নিয়োগ করা হবে। স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে।  লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্য়মে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে।

PNB Recruitment 2023: ২৪০ শূন্যপদে কর্মী নিয়োগ, পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক দিচ্ছে দারুণ সুযোগ, আবেদন করুন এখনই
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 7:40 AM

নয়া দিল্লি: চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কর্মী নিয়োগ করছে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। এই ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ২৪০টি শূন্য়পদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই শূন্যপদে কর্মী নিয়োগ শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্য়েই শূন্য়পদে আবেদন শুরু হয়ে গিয়েছে। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ আগামী ১১ জুন।

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, মোট ২৪০টি শূন্য়পদে কর্মী নিয়োগ করা হবে। স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে।  লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্য়মে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। কবে পরীক্ষা হবে, তা এখনও অবধি জানানো হয়নি। শীঘ্রই এই পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

শূন্য়পদ-

মোট ২৪০টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

কীভাবে আবেদন করবেন? 

পঞ্জাব ন্যাশনাল ব্য়াঙ্কের শূন্য়পদে আবেদন করার জন্য অনলাইনে সরাসরি পিএনবির অফিসিয়াল ওয়েবসাইট www.pnbindia.in- এ গিয়ে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ-

ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ হল ১১ জুন।

আবেদন ফি-

পঞ্জাব ন্য়াশনাল ব্য়াঙ্কের তরফে জানানো হয়েছে, এই শূন্যপদে আবেদনের জন্য ১১৮০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে জনজাতি, উপজাতি ও বিশেষভাবে সক্ষমদের মাত্র ৫৯ টাকা আবেদন ফি জমা দিতে হবে।

নির্বাচন পদ্ধতি-

লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে।