Siliguri Corporation Recruitment: শিলিগুড়ি পুরনিগমে কর্মী নিয়োগ চলেছে, মাধ্যমিক পাশে মিলবে মোটা বেতন

Recruitment News: শিলিগুড়ি পুরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, উত্তরবঙ্গের এই পুরসভায় ট্যাক্স কালেক্টর পদে নিয়োগ করা করা হবে।

Siliguri Corporation Recruitment: শিলিগুড়ি পুরনিগমে কর্মী নিয়োগ চলেছে, মাধ্যমিক পাশে মিলবে মোটা বেতন
ছবি: সংগৃহীত
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 1:10 PM

কলকাতা: করোনা পরবর্তী সময়ে কর্মসংস্থান ক্ষেত্রে তৈরি হওয়া সংকট একটু একটু করে কাটতে শুরু করেছে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করতে শুরু করেছে কেন্দ্র ও রাজ্য সরকার। এবার রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য বড় সুখবর। শিলিগুড়ি পুরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, উত্তরবঙ্গের এই পুরসভায় ট্যাক্স কালেক্টর পদে নিয়োগ করা করা হবে। সব মিলিয়ে মোট ১৫টি শূন্যপদ রয়েছে বলেই জানা গিয়েছে। এই পদে আবেদনের জন্য যাবতীয় বিষয় সবিস্তারে জেনে নেওয়া যাক।

শিক্ষাগত যোগ্যতা: এই পদে আবেদনের জন্য দ্বিতীয় শ্রেণিতে মাধ্যমিক পাশ করে থাকতে হবে পাশাপাশি কম্পিউটারে জ্ঞান থাকাও বাধ্যতামূলক।

বয়স: ১ জানুয়ারি ২০২২ এর হিসেবে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা বয়সে ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি: শুধুমাত্র অফলাইনে আবেদন করা যাবে। বায়োডেটার সঙ্গে প্রয়োজনীয় নথি যোগ করে এক খামে ভরে খামের ওপর পদের নাম লিখে পোস্ট অথবা পুরসভায় থাকা ড্রপবক্সে গিয়ে আবেদন জমা দিতে হবে। ১২ জুলাই ২০২২, বিকেল সাড়ে ৪ টে অবধি আবেদনপত্র জমা দেওয়া যাবে।

প্রয়োজনীয় নথিপত্র: ১) বয়সের প্রমাণ, ২) স্বপ্রত্যয়িত ১ কপি রঙিন ছবি, ৩) শিক্ষাগত যোগ্যতার স্বপ্রত্যয়িত জেরক্স কপি, ৪) জাতি শংসাপত্র

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন