UIDAI Recruitment 2022: আধার সংস্থা UIDAI-তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত, আবেদন করুন এখনই

Aadhar card: ডিরেক্টর ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জেনারেল (প্রযুক্তি) পদে কর্মী নিয়োগ করা হবে।

UIDAI Recruitment 2022: আধার সংস্থা UIDAI-তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত, আবেদন করুন এখনই
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 9:48 AM

দেশের আধার নিয়ামক সংস্থা অথবা UIDAI-তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডিরেক্টর ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জেনারেল (প্রযুক্তি) পদে কর্মী নিয়োগ করা হবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, আধারের সরকারি ওয়েবসাইট www.uidai.gov.in দিয়ে এই পদে আবেদন করা যাবে। সব মিলিয়ে মোট ৫টি শূন্যপদ রয়েছে। আবেদনের শেষ তারিখ ১৬ অগস্ট, ২০২২। মেলের মাধ্যমেও আবেদন করা যাবে। deputation@uidai.net.in মেল আইডিতে আবেদন করা যাবে। এছাড়াও অফলাইনেও আবেদন করা যাবে।

শূন্যপদ

ডিরেক্টর: ৩টি পদ অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর জেনারেল (প্রযুক্তি): ১টি পদ ডিরেক্টর (প্রযুক্তি): ১টি পদ

শিক্ষাগত যোগ্যতা

আপনি যদি এই পদে আবেদনে ইচ্ছুক হোন তবে, প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত তথ্য পাবেন। সেখানে শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা আবেদন পদ্ধতি সবিস্তারে রয়েছে।

আবেদন পদ্ধতি

১৬ অগস্টের মধ্যে এই পদে আবেদন করতে হবে। ওয়েবসাইট ও ইমেল মারফত আবেদন করা যাবে। এছাড়াও ইমেল মারফত এই পদে আবেদন করা যাবে। অফলাইনে যারা আবেদন করতে চানা, তাদের নির্দিষ্ট ফর্ম্যাটে আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় নথি যোগ করে এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা: Director (HR), Unique Identification Authority of India (UIDAI), Bangla Sahib Road, Behind Kali Mandir, Gole Market, New Delhi-110001 ঠিকানায় পৌঁছতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন