Assembly Election 2022 Voting Live: বিকেল ৫ টা অবধি ইউপিতে ভোট পড়েছে ৫৭.৪৪ শতাংশ এবং পঞ্জাবে ৬৩.৪৪ শতাংশ

| Edited By: | Updated on: Feb 20, 2022 | 6:08 PM

Assembly Polls 2022 Voting Live Updates: একদিকে পঞ্জাবে যেখানে লড়াই বহুমুখী, সেখানেই উত্তর প্রদেশের গদি দখলের লড়াই মূলত বিজেপি ও সমাজবাদী পার্টির মধ্যেই। তৃতীয় প্রতিদ্বন্দ্বী হিসাবে রয়েছে কংগ্রেস।

Assembly Election 2022 Voting Live: বিকেল ৫ টা অবধি ইউপিতে ভোট পড়েছে ৫৭.৪৪ শতাংশ এবং পঞ্জাবে ৬৩.৪৪ শতাংশ
অলঙ্করণ: অভীক দেবনাথ।

ধাপে ধাপে চলছে পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন। আজ, ২০ ফেব্রুয়ারি একদিকে যেমন রয়েছে পঞ্জাবের বিধানসভা নির্বাচন (Punjab Assembly Election 2022)। তেমনই আবার উত্তর প্রদেশে (Uttar Pradesh Assembly Election 2022) যে সাত দফায় নির্বাচন হচ্ছে, আজ তার তৃতীয় দফায় ভোটগ্রহণ পর্ব। তৃতীয় দফায় উত্তর প্রদেশের মোট ১৬টি জেলায় ভোট গ্রহণ হবে। অন্যদিকে, পঞ্জাবে এক দফাতেই ১১৭টি আসনে ভোট গ্রহণ হবে। উত্তর প্রদেশে সকাল সাতটা থেকেই ভোট গ্রহণ শুরু হলেও, পঞ্জাবের বিধানসভা নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে সকাল ৮টা থেকে। দুই রাজ্যেই সন্ধ্যা ৬টা অবধি ভোটগ্রহণ চলবে। একদিকে পঞ্জাবে যেখানে লড়াই বহুমুখী, সেখানেই উত্তর প্রদেশের গদি দখলের লড়াই মূলত বিজেপি ও সমাজবাদী পার্টির মধ্যেই। তৃতীয় প্রতিদ্বন্দ্বী হিসাবে রয়েছে কংগ্রেস। পঞ্জাবে শাসক দল কংগ্রেস। তাদের বিরুদ্ধে যুদ্ধে নেমেছে বিজেপি, আপ আদমি পার্টি, শিরোমণি আকালি দলের মতো একাধিক ছোট বড় দল। পঞ্জাবের বিধানসভা নির্বাচনে এবার তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম হলেন বিদায়ী মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি। তিনি চমকৌর সাহিব ও ভাদৌর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন। নভজ্যোত সিং সিধু পূর্ব অমৃতসর থেকে প্রার্থী হয়েছেন। অন্যদিকে প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পঞ্জাব লোক কংগ্রেসের প্রধান ক্যাপ্টেন অমরিন্দর সিং পাটিয়ালা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন।  উত্তর প্রদেশে তৃতীয় দফার বিধানসভা নির্বাচন মোট ১৬টি  জেলার ৫৯টি কেন্দ্রে হতে চলেছে।  মোট ৬২৭ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করবেন ২.১৫ কোটিরও বেশি ভোটার। এই দফায় তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম হলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। উত্তর প্রদেশ ও পঞ্জাব নির্বাচনের যাবতীয় আপডেট দেখে নিন একনজরে-

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 20 Feb 2022 06:02 PM (IST)

    Punjab Assembly Election 2022 : পঞ্জাবে বিকেল ৫টা পর্যন্ত ভোট পড়েছে ৬৩.৪৪ শতাংশ

    আজ পঞ্জাবের ১১৭ টি আসনে নির্বাচন অনুষ্ঠিত হল। বিকেল ৫টা পর্যন্ত পঞ্জাবে ভোট পড়েছে ৬৩.৪৪ শতাংশ। 

  • 20 Feb 2022 05:58 PM (IST)

    UP Assembly Election 2022 : বিকেল ৫টা পর্যন্ত ইউপিতে ৫৭.৪৪ শতাংশ ভোট পড়েছে

    উত্তর প্রদেশে আজ তৃতীয় দফার নির্বাচন অনুষ্ঠিত হল। সমস্ত কোভিডবিধি অনুসরণ করে ভোটগ্রহণ হয়েছে। তৃতীয় দফার নির্বাচনে বিকেল ৫টা পর্যন্ত ৫৭ দশমিক ৪৪ শতাংশ ভোট পড়েছে।

  • 20 Feb 2022 05:55 PM (IST)

    Punjab Assembly Election 2022 : পঞ্জাবে কংগ্রেস খুব অস্থির বললেন কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং

    কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং বলেছেন, 'কংগ্রেস পঞ্জাবে খুবই অস্থির। সন্ত্রাসী সংগঠনের সঙ্গে AAP-এর যোগসূত্র এখন প্রকাশ্যে এসেছে পঞ্জাবে। সামগ্রিকভাবে, বিজেপিই একমাত্র দল যা রাজ্যে ইতিবাচক উন্নয়ন করতে সক্ষম।'

  • 20 Feb 2022 03:18 PM (IST)

    Punjab Assembly Election 2022: জোর করে বুথে ঢোকার চেষ্টা সোনু সুদের, বাজেয়াপ্ত গাড়ি

    বাজেয়াপ্ত করা হল অভিনেতা সোনু সুদের গাড়ি। জানা গিয়েছে, তিনি জোর করে একটি বুথে ঢোকার চেষ্টা করেছিলেন। সেই সময়ই তাঁর গাড়ি বাজেয়াপ্ত করা হয় এবং তাঁকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। মোগার জেলা পিআরও জানিয়েছেন যে, তিনি যদি বাড়ি থেকে বের হন, তবে তার বিরুদ্ধে পদক্ষেপ করা হবে।

  • 20 Feb 2022 03:13 PM (IST)

    Punjab Assembly Election 2022: ভোট দিলেন মুখ্যমন্ত্রী

    একইসঙ্গে চমকৈর সাহিব ও ভাদৌর-দুটি কেন্দ্র থেকে লড়ছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি। সকাল থেকেই ব্যস্ত তিনি। গুরুদ্বার, মন্দিরে পুজো দেওয়ার পর অবশেষে তিনি খারারের একটি কেন্দ্রে ভোট দেন।

  • 20 Feb 2022 01:57 PM (IST)

    Punjab Assembly Election 2022: ভোট দিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং

    ২০২২ সালের বিধানসভা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের কাছে। কারণ দীর্ঘ ৪০ বছর ধরে কংগ্রেসের সঙ্গে যে দীর্ঘ সম্পর্ক ছিল, তা ছিন্ন করে বেরিয়ে এসেছেন গত বছরই। তার নতুন দল পঞ্জাব লোক কংগ্রেস বিজেপির সঙ্গে জোট বেঁধে লড়ছে।

  • 20 Feb 2022 01:51 PM (IST)

    Punjab Assembly Election 2022: সাদ-বিএসপির ঢেউ উঠবে পঞ্জাবে, মত আকালি দলের নেতার

    রাজ্যে বিধানসভা নির্বাচন শুরু হয়েছে। ভোট দিতে এসে নির্বাচনের ফল নিয়ে আশাবাদী সুরই শোনা গেল শিরোমণি আকালি দলের নেতা সুখবীর সিং বাদলের গলায়। তিনি বলেন, রাজ্যে শিরোমণি আকালি দল ও বিএসপির জোরাল ঢেউ দেখা যাচ্ছে। শীঘ্রই আশাতীত ফল দেখবেন আপনারা।

  • 20 Feb 2022 01:44 PM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: বয়স্ক ও বিশেষ চাহিদা সম্পন্নদের সাহায্য আইটিবিপির জওয়ানদের

    উত্তর প্রদেশে চলছে তৃতীয় দফার ভোট গ্রহণ পর্ব। এদিন ফতেহগড়, হাথরসের মতো বিভিন্ন কেন্দ্রে বয়স্ক ও বিশেষ চাহিদা সম্পন্ন ভোটারদের কেন্দ্র পৌঁছতে সাহায্য করলেন আইটিবিপির জওয়ানরা।

  • 20 Feb 2022 01:40 PM (IST)

    Punjab Assembly Election 2022: ভোট দিলেন মণীশ তিওয়ারি

    পঞ্জাবের লুধিয়ানায় ভোট দিতে এলেন কংগ্রেস নেতা মণীশ তিওয়ারি। এদিন ভোট দিয়ে বেরিয়ে এসে তিনি বলেন, "আমি পঞ্জাবের সকল বাসিন্দাকে অনুরোধ করছি যে ধর্ম ও জাতপাতের ভেদাভেদ পার করে পঞ্জাববাসীর স্বার্থের কথা ভেবে ভোট দিন।"

  • 20 Feb 2022 12:51 PM (IST)

    Assembly Election 2022: পঞ্জাব, উত্তর প্রদেশের যুবদের ভোট দেওয়ার আর্জি প্রধানমন্ত্রীর

    উত্তর প্রদেশ, পঞ্জাব বিধানসভা নির্বাচনের যুব ও প্রথমবারের ভোটারদের মতদানের আর্জি জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

  • 20 Feb 2022 12:38 PM (IST)

    Punjab Assembly Election 2022: কংগ্রেসের ফল নিয়ে আত্মবিশ্বাসী সুনীল জাখর

    পঞ্জাবের বিধানসভা নির্বাচনে জয়ী হবে কংগ্রেসই, এই বিষয়ে আত্মবিশ্বাসী কংগ্রেস নেতা সুনীল জাখর। এদিন তিনি ফাজিলকা কেন্দ্রের একটি বুথে ভোট দিয়ে বলেন যে, যারা পঞ্জাব ভাঙার পরিকল্পনা করছেন, তাদের কড়া জবাব দেবে রাজ্যবাসী, এই বিষয়ে আমি আত্মবিশ্বাসী।

  • 20 Feb 2022 12:33 PM (IST)

    Punjab Assembly Election 2022: খারারের শিব মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী

    নির্বাচনের দিন একের পর এক ধর্মীয় স্থানে যাচ্ছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি। সকালেই তিনি গুরুদ্বারে প্রার্থনা করতে যান। বেলা গড়াতেই এরপর তিনি খারারের এক শিব মন্দিরে পুজো দেন।

  • 20 Feb 2022 11:25 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: মুখ্যমন্ত্রী হবে অখিলেশ যাদবই, দাবি শিবপালের

    উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের তৃতীয় দফায় ভোট দিলেন  প্রগতিশীল সমাজবাদী পার্টির নেতা শিবপাল যাদব। ভোট দিয়ে তিনি বলেন, "তৃতীয় দফার ভোটেই বোঝা যাচ্ছে যে ২০২২ সালে অখিলেশ যাদবই উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হবেন। ওনাকে কেউ আটকাতে পারবেন না। ৩০০-রও বেশি আসন পেয়ে সরকার গড়বে সমাজবাদী পার্টি।"

  • 20 Feb 2022 11:20 AM (IST)

    Punjab Assembly Election 2022: ভোট দিলেন পঞ্জাবের মন্ত্রী ভারত ভূষণ

    শুরু হয়েছে পঞ্জাব বিধানসভা নির্বাচন। এদিন সকালে লুধিয়ানায় ভোট দিলেন পঞ্জাব মন্ত্রী ভারত ভূষণ। উনি ভোট দিয়ে বলেন, "আমি সকলকে অনুরোধ করছি যে সকল পঞ্জাববাসী যেন ভোট দেন। যত বেশি সংখ্যক মানুষ ভোট দেবেন, গণতন্ত্র ততই শক্তিশালী হবে।"

  • 20 Feb 2022 11:15 AM (IST)

    Punjab Assembly Election 2022: পঞ্জাবে সকাল ৯টা অবধি ভোট পড়ল ৫ শতাংশ

    উত্তর প্রদেশের পাশাপাশি পঞ্জাবেও শুরু হয়েছে ভোটগ্রহণ পর্ব। নির্বাচন কমিশন সূত্রে জানা গিয়েছে, সকাল ৯টা অবধি ভোট পড়েছে ৫ শতাংশ।

  • 20 Feb 2022 11:12 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: সকাল ৯টা অবধি উত্তর প্রদেশে ভোট পড়ল ৮.১৫ শতাংশ

    আজ উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনের  তৃতীয় দফার ভোটগ্রহণ পর্ব চলছে। সকাল ৭টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ পর্ব।  কমিশন সূত্রে খবর,সকাল ৯টা অবধি ভোট পড়েছে ৮.১৫শতাংশ।

  • 20 Feb 2022 10:21 AM (IST)

    Uttar Pradesh Assembly election 2022: মুলায়মের সঙ্গে দেখা করলেন শিবপাল যাদব

    তৃতীয় দফার নির্বাচনের দিনই সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের সঙ্গে দেখা করতে গেলেন পিএসপি নেতা শিবপাল সিং যাদব।

  • 20 Feb 2022 10:14 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: ভোটের আগেই মন্দিরে প্রার্থনা শিবপাল যাদবের

    তৃতীয় দফার ভোট গ্রহণ শুরু হতেই মন্দিরে ভিড় জমাচ্ছেন প্রার্থীরা। প্রগতিশীল সমাজবাদী পার্টির প্রধান শিবপাল যাদবকেও এদিন সকালে মন্দিরে প্রার্থনা করতে দেখা গেল। তিনি এটাহার জশবন্ত নগর থেকে প্রার্থী হয়েছেন। আজ তৃতীয় দফায় ওই কেন্দ্রেও নির্বাচন রয়েছে।

  • 20 Feb 2022 09:05 AM (IST)

    Punjab Assembly Election 2022: ভোট দিলেন ভগবন্ত মান

    সাঙ্গুরের ধুরি কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন আম আদমি পার্টির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ভগবন্ত মান। এদিন সকালেই তিনি গুরুদ্বারে প্রার্থনার পর মোহালির একটি কেন্দ্রে ভোট দেন।

  • 20 Feb 2022 09:02 AM (IST)

    Punjab Assembly Election 2022: ভোটারদের কাছে আর্জি পঞ্জাবের অর্থমন্ত্রীর

    পঞ্জাববাসীকে সতর্কভাবে ভোট দেওয়ার আর্জি জানালেন রাজ্যের অর্থমন্ত্রী মনপ্রীত সিং বাদল। তিনি বলেেন, "কংগ্রেস প্রতিশ্রুতি দিয়েছে যে সরকারের পাগড়ি তাদের দেওয়া হলে রাজ্যের মানুষকে কখনও আশাহত হতে হবে না। "

  • 20 Feb 2022 08:59 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: বাইকে চেপে ভোট দিতে এলেন মুলায়মের ভাই

    তৃতীয় দফার নির্বাচনেই ভাগ্য পরীক্ষা হবে সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের। এদিন সকালেই ভোট বাইকে চেপে ভোট দিতে আসেন  সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের ভাই অভয় রাম যাদব। তিনি সাইফাই কেন্দ্রে ভোট দিয়ে বলেন, বিপুল ভোটে জয়ী হবে সমাজবাদী পার্টি।

  • 20 Feb 2022 08:56 AM (IST)

    Punjab Assembly Election 2022: পঞ্জাবের মানুষের উপরই আস্থা আপের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর

    ভোট গ্রহণ শুরু হতেই আশাবাদী আম আদমি পার্টির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ভগবন্ত মান। এদিন তিনি মোহালিতে বলেন, "আজ পঞ্জাবের জন্য বড় দিন। কংগ্রেস ও বিজেপি একজোট হয়েছে আমার দলের বিরুদ্ধে অভিযোগ লাগানোর জন্য, কিন্তু পঞ্জাবের মানুষেরা সবকিছুই জানেন। "

  • 20 Feb 2022 08:07 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: সাতসকালেই সপরিবারে ভোট দিলেন সলমন খুরশিদ

    উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট গ্রহণ শুরু হতেই ভোট দিতে এলেন কংগ্রেস নেতা সলমন খুরশিদ ও তাঁর স্ত্রী লুইসি খুরশিদ। তিনি আবার ফারুকাবাদ সদর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন। কংগ্রেস নেতা স্ত্রী তথা প্রার্থী লুইসি খুরশিদ বলেন, "উৎসাহিত বোধ করছি। প্রিয়ঙ্কা গান্ধীর জন্যই যেখানেই আমি যাচ্ছি, দেখছি মহিলারাল মতদানে আগ্রহ দেখাচ্ছেন।"

  • 20 Feb 2022 07:56 AM (IST)

    Punjab Assembly Election 2022: ভোটার ও ঈশ্বরের উপরই আস্থা মুখ্যমন্ত্রীর

    আজ পঞ্জাবে বিধানসভা নির্বাচন। ভোট পর্ব শুরু হওয়ার কিছুক্ষণ আগেই দেখা মিলল মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নির। তিনি খারারের শ্রী কাতালগড় সাহিব গুরুদ্বারায় প্রার্থনা করতে চান। সেখানে তিনি বলেন, "আমরা যথাসাধ্য প্রচেষ্টা করেছি। এবার ইশ্বর ও সাধারণ মানুষের ইচ্ছার উপরই সবকিছু নির্ভর করছে।"

  • 20 Feb 2022 07:38 AM (IST)

    Punjab Assembly Election 2022: পঞ্জাবের বুথে বুথে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

    সকাল আটটা থেকে শুরু হবে পঞ্জাব বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব। বিভিন্ন বুথে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

  • 20 Feb 2022 07:35 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: শুরু হল ভোট গ্রহণ পর্ব

    শুরু হল উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট গ্রহণ পর্ব। মোট ১৬টি জেলায় ৫৯টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে আজ।

  • 20 Feb 2022 06:57 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: চলছে মক পোল

    আজ উত্তর প্রদেশে বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ। আর কিছুক্ষণ পরেই শুরু হবে ভোট গ্রহণ পর্ব। তার আগে বিভিন্ন বুথে চলছে মক পোল।

  • 20 Feb 2022 06:53 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022: অগ্নিপরীক্ষা অখিলেশের

    এবারই প্রথম বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। মইনপুরী জেলার কারহাল কেন্দ্র থেকে তিনি প্রার্থী হয়েছেন। আজ তৃতীয় দফার নির্বাচনে এই কেন্দ্রেও ভোটগ্রহণ হবে। বিদায়ী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে তিনি যে লড়াইয়ে নেমেছেন, তাতে জয়লাভের জন্য এই কেন্দ্রেও জয়লাভ অত্যন্ত জরুরী।

  • 20 Feb 2022 06:49 AM (IST)

    Punjab Assembly Election 2022: পঞ্জাবে কোন প্রার্থীদের উপরে থাকবে বিশেষ নজর?

    পঞ্জাবের বিধানসভা নির্বাচনে এবার তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম হলেন বিদায়ী মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চন্নি। তিনি চমকৌর সাহিব ও ভাদৌর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন। নভজ্যোত সিং সিধু পূর্ব অমৃতসর থেকে প্রার্থী হয়েছেন। অন্যদিকে প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পঞ্জাব লোক কংগ্রেসের প্রধান ক্যাপ্টেন অমরিন্দর সিং পাটিয়ালা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন।

  • 20 Feb 2022 06:08 AM (IST)

    Uttar Pradesh Assembly Election 2022 Live Update: উত্তর প্রদেশে আজ তৃতীয় দফার নির্বাচন

    উত্তর প্রদেশে (Uttar Pradesh Assembly Election 2022) যে সাত দফায় নির্বাচন হচ্ছে, আজ তার তৃতীয় দফায় ভোটগ্রহণ পর্ব। তৃতীয় দফায় উত্তর প্রদেশের মোট ১৬টি জেলায় ভোট গ্রহণ হবে। মোট ১৬টি  জেলার ৫৯টি কেন্দ্রের মোট ৬২৭ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ করবেন ২.১৫ কোটিরও বেশি ভোটার। সকাল ৭টা থেকে সন্ধে ৬টা অবধি ভোট গ্রহণ পর্ব চলবে।

  • 20 Feb 2022 06:06 AM (IST)

    Punjab Assembly Election 2022 Live Update: সকাল ৮টা থেকে শুরু হবে ভোটগ্রহণ

    আজ, ২০ ফেব্রুয়ারি শুরু হচ্ছে পঞ্জাবের বিধানসভা নির্বাচন (Punjab Assembly Election 2022)। এদিন সকাল ৮টা থেকে ভোট গ্রহণ পর্ব শুরু হবে। সন্ধ্যা ৬টা অবধি ভোটগ্রহণ চলবে। ১১৭টি কেন্দ্রে মোট ১৩০৪ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে। ভোট গ্রহণের জন্য মোট ২৪ হাজার ৭৪০টি বুথ তৈরি করা হয়েছে। এরমধ্যে ২০১৩টি বুথকে স্পর্শকাতর হিসাবে চিহ্নিত করা হয়েছে।

Published On - Feb 20,2022 5:58 AM

Follow Us: