Bidhannagar Municipal Election: রাতে বিধাননগরের বিজেপি প্রার্থীর বাড়িতে হামলা, ভোটের দিন ‘ঘরবন্দি’

Bidhannagar Municipal Corporation Election 2022: সাধনা ঢালি বলেন, রাতেই তিনি পুলিশকে জানানোর জন্য ফোন করেন। কিন্তু ফোন ধরেনি।

Bidhannagar Municipal Election: রাতে বিধাননগরের বিজেপি প্রার্থীর বাড়িতে হামলা, ভোটের দিন 'ঘরবন্দি'
বিজেপি প্রার্থী সাধনা ঢালি। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 8:33 AM

কলকাতা: বিধাননগর পুরনিগমের  ভোট (Bidhannagar Municipal Corporation Election 2022) ঘিরে অশান্তির আশঙ্কায় বারবার সরব হয়েছে বিরোধীরা। এবার ভোটের আগের রাতে বিজেপি প্রার্থীর (BJP Candidate) বাড়িতে হামলার অভিযোগ উঠল। বিধাননগর পুরনিগমের ২৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সাধনা ঢালি। কেষ্টপুর বারোয়ারিতলা এই ওয়ার্ডে। সাধনাদেবী অভিযোগ তুলেছেন, শুক্রবার রাতে তাঁর বাড়িতে হামলা হয়। জানলার কাচ ভেঙে দেওয়া হয় ঢিল মেরে। পুলিশকে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও রাতে তা সম্ভব হয়নি। সাধনা ঢালি বলেন, “আমি রাত দেড়টা নাগাদ শুয়েছি। হঠাৎ পৌনে ২টো নাগাদ আওয়াজ পাচ্ছি। বারান্দায় বেরিয়ে এসে দেখি আমার বাড়ির নীচে একদল ছেলে দাঁড়িয়ে আছে। হাতে আধলা ইঁট। আমার নীচের ঘরের কাচগুলো আগে ভেঙেছে। আমি বাইরে যেতেই সব পালায়। এরপর আবার রাত তিনটে নাগাদ আওয়াজ পাই। বেরিয়ে দেখি সিঁড়ির ঘরের কাচগুলোও ভেঙে দিয়েছে। রাত থেকেই ওরা আমার বাড়ির আশেপাশে ঘুরছে। আমি যতবার বেরোতে যাচ্ছি, দেখি ছেলেপুলে এগিয়ে আসছে। আমি আর বেরোইনি।”

সাধনা ঢালি বলেন, রাতেই তিনি পুলিশকে জানানোর জন্য ফোন করেন। কিন্তু ফোন ধরেনি। এখানে কোনও নিরাপত্তা নেই বলেই দাবি বিজেপি প্রার্থীর। সাধনাদেবী বলেন, “পুলিশের ভূমিকা খুবই খারাপ। রাতে ফোন করে ফোনে পেলাম না। আজ সকালে পুলিশ পাঠিয়েছে। এখনও বুথেও যেতে পারিনি।”

স্থানীয় বিজেপি নেতার কথায়, “আমাদের প্রতিটা প্রার্থীই নিরাপত্তাহীনতায় ভুগছে। প্রশাসন যথেষ্ট সদর্থক ভূমিকা নিচ্ছে না। কলকাতা কর্পোরেশনের ভোট যেভাবে লুঠ হয়েছিল। এখানে তারই দ্বিতীয় ইনিংস চলছে। প্রশাসন সবই জানে। ওরা সরকারি দলকে আসলে সর্বতোভাবে সহযোগিতা করছে। ২০১৫ সালের পুনরাবৃত্তি যে হচ্ছে তাতে কোনও সন্দেহ নেই। প্রয়োজন হলে আমি পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলব। বাগুইআটি থানার আইসি ফোন তুলছেন না। এসিপিও ফোন তুলছেন না।”

আরও পড়ুন: WB Municipal Election 2022 LIVE Updates: ভোট শুরু হতেই ভুয়ো ভোটারের অভিযোগ বিধাননগরে

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা