Asansol Municipal Election: বিজেপি প্রার্থীকে তুলে নিয়ে গিয়ে আটকে রাখা হল বন্ধ ফ্ল্যাটে!

Asansol Municipal Election: প্রার্থী ও তাঁর ছেলেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ জানায় বিজেপি। যদিও পরে তাঁরা ফিরে এসেছেন। অভিযোগ মিথ্যা বলে দাবি করেছে শাসক দল।

Asansol Municipal Election: বিজেপি প্রার্থীকে তুলে নিয়ে গিয়ে আটকে রাখা হল বন্ধ ফ্ল্যাটে!
বিজেপি প্রার্থী মধুসূদন দে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 4:33 PM

আসানসোল : সকাল থেকেই উত্তপ্ত আসানসোল (Asansol)। বিজেপি নেতা- নেত্রীদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে পুর এলাকা জুড়ে। আর বেলা বাড়তেই বিজেপি প্রার্থীকে (BJP Candidate) অপহরণ করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আসানসোলের ৪২ নম্বর ওয়ার্ডের প্রার্থী মধুসূদন দে-কে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ জানান প্রার্থীর স্ত্রী। শুধু প্রার্থীই নয়, তাঁর ছেলেকেও অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। বেশ কিছুক্ষণ তাঁদের দুজনের কোনও খোঁজ ছিল না। পুলিশের দ্বারস্থও হন ওই প্রার্থীর স্ত্রী। পরে ফিরে আসেন মধুসূদনবাবু। তাঁর দাবি, তাঁকে তুলে নিয়ে গিয়েছিল শাসক দলের লোকজন। একটি বন্ধ ফ্ল্যাটে তাঁকে আটকে রাখা হয়েছিল বলে জানিয়েছেন তিনি। পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

শনিবার দুপুরে মধুসূদন দে-র স্ত্রী হাজির হন থানায়। পুলিশকে তিনি জানান, তাঁর স্বামী মধুসূদন দে ও তাঁর ছোট ছেলে শুভদীপ দে-কে অপহরণ করা হয়েছে। তিনি জানান, এ দিন সকালে, সুকান্ত ময়দান এলাকা থেকে তাঁর স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে বলে দাবি জানান তিনি।

পরে ফিরে আসেন বিজেপি প্রার্থী মধুসূদন দে। তিনি জানিয়েছেন, এ দিন সকালে ছেলেকে নিয়ে বরো অফিসে গিয়েছিলেন তিনি। আচমকা সেখান থেকেই তাঁকে ও তাঁর ছেলেকে একটি গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। মহেশতলা এলাকার একটি ফ্ল্যাটে তাঁকে আটকে রাখা হয়েছিল বলে অভিযোগ জানিয়েছেন তিনি। প্রার্থী আরও জানান, তাঁর ও তাঁর ছেলের মোবাইল কেড়ে নেওয়া হয়েছিল। ফ্ল্যাটের মধ্যে মারধরও করা হয় তাঁদের। তাঁর দাবি, তাঁদের আটকে বরো অফিসে লুঠপাট চালিয়েছে তৃণমূল কর্মীরা। সেই সঙ্গে পুুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও জানিয়েছেন তিনি। বিজেপি প্রার্থীর দাবি, বরো অফিসের সামনে প্রচুর পুলিশ থাকলেও কোনও পদক্ষেপ করেনি। তবে এই সব অভিযোগই উড়িয়ে দিয়েছে তৃণমূল।

উল্লেখ্য, এ দিন সকাল থেকেই অশান্তির আবহ তৈরি হয় আসানসোল পুর নির্বাচনকে কেন্দ্র করে। জিতেন্দ্র তিওয়ারিকে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা সরোনোর নোটিস দেয় পুলিশ। রাস্তায় বিধায়ক অগ্নিমিত্রা পালকে বাধা দেওয়ার অভিযোগও ওঠে।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা