Bidhannagar Municipal Election: ‘লড়াই সরকার, পুলিশ, গুন্ডাদের সঙ্গে’, বুথ পাহাড়াতেই জয়ের অস্ত্র, বিধাননগরে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে সজল

BJP in Bidhannagar: ভোটের প্রচারে বেরিয়ে এলাকাবাসীর কাছে তাঁর আবেদন, "(ভাস্কর) কাজের ছেলে, পাড়ার ছেলে। তাঁকে একটা সুযোগ দেওয়া উচিত।"

Bidhannagar Municipal Election: 'লড়াই সরকার, পুলিশ, গুন্ডাদের সঙ্গে', বুথ পাহাড়াতেই জয়ের অস্ত্র, বিধাননগরে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে সজল
বিধাননগরে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে সজয় ঘোষ (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jan 12, 2022 | 4:48 PM

কলকাতা : ভোটের বাকি আর হাতে গোনা কয়েকটা দিন। ২২ জানুয়ারি নির্বাচন রয়েছে বিধাননগর পুরনিগমে (Bidhannagar Municipal Election 2022)। তার আগে জোরকদমে প্রচার চালাচ্ছে সব শিবির। বুধবার বিধাননগরের ৯ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ভাস্কর নস্করের (কাজল) সমর্থনে ভোট প্রচার করলেন কলকাতা পুরনিগমের ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সজল ঘোষ। পাড়ার ছেলের মতো প্রার্থীর হাত ধরে মানুষের কাছে ভোট দেওয়ার আবেদন করলেন। ভোটের প্রচারে বেরিয়ে এলাকাবাসীর কাছে তাঁর আবেদন, “(ভাস্কর) কাজের ছেলে, পাড়ার ছেলে। তাঁকে একটা সুযোগ দেওয়া উচিত।”

বাজার এলাকায় ঘুরে ঘুরে প্রচার

বুধবার বিধাননগর পুরনিগম এলাকার ৯ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী ভাস্কর নস্করের সমর্থনে তেঘরিয়া মোড় থেকে প্রচার শুরু করেন সজল ঘোষ। তেঘরিয়া বাজারের মধ্যে ব্যবসায়ী থেকে শুরু করে যাঁরা বাজারে কেনাকাটা করতে আসেন, তাঁদের মধ্যে প্রচার সারেন সজল বাবু ও ভাস্কর নস্কর। সঙ্গে আবেদন করেন ‘পাড়ার ছেলে’কে একবার সুযোগ দেওয়ার জন্য।

সজল ঘোষ প্রচারে এসে বলেন, “সজল কলকাতায় জিতেছে,কাজল বিধানগরে জিতবে। স্থানীয়ভাবে কে কতটা মোকাবিলা করতে পারবে। মানুষ কতটা প্রতিরোধ গড়তে পারবে। অনেক কিছুর ওপর নির্ভর করে। আমরা তো জোড়াফুলে ছিলাম, আমরা সিপিআইএম তাড়ানোর একজন শরিক। প্রশ্ন হচ্ছে, আমরা পেলামটা কি। সিপিএম তাড়িয়ে আমরা কাদের আনলাম।”

‘লড়াইটা সরকার, পুলিশ, গুন্ডাদের সঙ্গে’

সেই সঙ্গে এক গুচ্ছ প্রতিশ্রুতিও দেন ভাস্কর নস্করের সমর্থনে প্রচারে বেরিয়ে। সজল ঘোষ আরও বলেন, “মানুষকে নাগরিক পরিষেবা দেব, একটা পাড়ার ছেলে যাকে বিপদে ডাকলে যে কোনও সময়ে, যে কোনও মুহূর্তে আপনারা পাবেন। তৃণমূলের সঙ্গে লড়াই নয়। লড়াইটা সরকার, পুলিশ, গুন্ডাদের সঙ্গে। তৃণমূলের সঙ্গে লড়াই হলে আগেই বলে দিতাম জিতে গিয়েছি। মানুষের কাছে আবেদন করছি আপনারা নিজের ভোট দিন। তাতে যদি কাজল হারে তাহলে আমাদের কোনও দুঃখ নেই। কাজলকে যেন হারিয়ে না দেওয়া হয়। এই পরাজয় কাজলের হবে না। ভারতীয় জনতা পার্টির হবে না। গণতন্ত্রের পরাজয় হবে। অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে একেবারেই মনে করছি না। কাজল তার শক্তি দিয়ে সাংগঠনিক ক্ষমতা দিয়ে আটকাতে পারলেই ও জিতবে।

বিধাননগর পুরনিগমের ৫০ নম্বর ওয়ার্ডের প্রার্থী ভাস্কর নস্কর(কাজল) জানান, “খুব ভালো সাড়া পাচ্ছি। জেতার ব্যাপারে একশো শতাংশ আশাবাদী। এখানে আমি নতুন না। আমি এলাকার জন্য কাজ করছি। রাত বিরেতে যখন মানুষ ফোন করেন, পাশে থাকার চেষ্টা করি। সেই কারণে, এলাকার মানুষের কাছে পরিচিতিও রয়েছে। বুথ পাহাড়া দেওয়াটাই প্রধান। বুথ পাহাড়া দিতে পারলেই জিততে পারব এবার আমরা।” এই ওয়ার্ডে জল যন্ত্রণা একটি দীর্ঘদিনে বড় সমস্যা। নিকাশি ব্যবস্থা শোচনীয়। এবারের পুরভোটে বিজেপি প্রার্থী সেই ইস্যুকেই হাতিয়ার করেছেন।

আরও পড়ুন : Asansol Municipal Election 2022: ‘চালাকির রাজনীতি! ওঁ মন রাখছেন আর পিসি ভোট করাচ্ছেন’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla