Jyotiraditya Scindia: ‘লম্বা নেতারা উত্তর প্রদেশে একটি আসন জিতেছে’, প্রিয়ঙ্কাকে পাল্টা দিলেন সিন্ধিয়া

প্রিয়ঙ্কার প্রসঙ্গেও সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন সিন্ধিয়া। তা নিয়ে সিন্ধিয়া বলেছেন, “আমার কোনও ক্ষোভ নেই। আমি ক্ষোভ পুষে রাখায় বিশ্বাসী নয়। ভগবান আপনাকে খুব স্বল্প সময়ের জীবন দিয়েছেন মানুষের সেবা করার জন্য। তাঁদের বিশ্বাস ও ভালবাসা অর্জনের জন্য।”

Jyotiraditya Scindia: ‘লম্বা নেতারা উত্তর প্রদেশে একটি আসন জিতেছে’, প্রিয়ঙ্কাকে পাল্টা দিলেন সিন্ধিয়া
প্রিয়ঙ্কা এবং সিন্ধিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2023 | 2:50 PM

ভোপাল: কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধীর কটাক্ষের জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। প্রিয়ঙ্কার ‘বেঁটে’ কটাক্ষের ২ দিন পর শুক্রবার সিন্ধিয়া ‘লম্বা’ নেতাদের উদ্দেশে পাল্টা দিয়েছেন। এ বিষয়ে সিন্ধিয়া বলেছেন, “কেউ যদি আমার উপর রুষ্ট হয়ে থাকে তাতে আমার কিছু করার নেই। কিছু জন আছেন, তাঁরা নিজেদের ‘লম্বা’ নেতা বলে মনে করেন। কিন্তু তাঁরা উত্তর প্রদেশে ৮০টি আসনের মধ্যে মাত্র একটিতে জিততে পেরেছেন। এমনকি কংগ্রেস দলের সভাপতিও হেরেছেন ভোটে।”

প্রিয়ঙ্কার প্রসঙ্গেও সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন সিন্ধিয়া। তা নিয়ে সিন্ধিয়া বলেছেন, “আমার কোনও ক্ষোভ নেই। আমি ক্ষোভ পুষে রাখায় বিশ্বাসী নয়। ভগবান আপনাকে খুব স্বল্প সময়ের জীবন দিয়েছেন মানুষের সেবা করার জন্য। তাঁদের বিশ্বাস ও ভালবাসা অর্জনের জন্য।” এ ছাড়া মধ্য প্রদেশের ভোটের বিষয়েও নিজের মত জানিয়েছেন কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেওয়া মধ্য প্রদেশের এই রাজনৈতিক নেতা। মধ্য প্রদেশের বিজেপি-র জয়ের ব্যাপারেও আত্মবিশ্বাসী দেখিয়েছে তাঁকে। এ বিষয়ে তিনি বলেছেন, “উন্নয়নের ট্রাক রেকর্ড আমাদের পক্ষেই। আমি আত্মবিশ্বাসী, মধ্য প্রদেশের মানুষ আমাদেরই আশীর্বাদ করবেন।”

১৫ নভেম্বর এক নির্বাচনী জনসভায় গিয়ে প্রিয়ঙ্কা গান্ধী আক্রমণ করেছিলেন সিন্ধিয়াকে। প্রিয়ঙ্কা বলেছিলেন, “তাঁর উচ্চতা একটু কম। কিন্তু অহঙ্কারে ‘বাহ ভাই বাহ’।” সিন্ধিয়া যখন কংগ্রেসে ছিলেন তখন সাধারণ মানুষের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগও তুলেছিলেন প্রিয়ঙ্কা। প্রিয়ঙ্কার এই মন্তব্যের তীব্র সমালোচনা আগেই করেছিল বিজেপি। নির্বাচনের দিন পাল্টা কটাক্ষ ছুড়লেন সিন্ধিয়াও।