মোদীর ব্রিগেডে মিঠুন, ‘ও তো সিপিএমের সঙ্গেও ছিল’, খোঁচা চিরঞ্জিতের

কলকাতা: প্রধানমন্ত্রীর ব্রিগেড (Brigade) মঞ্চে মিঠুন চক্রবর্তীর উপস্থিতি নিয়ে যখন বিভিন্ন মহলে চর্চা জোরাল। তখন ‘মহাগুরু’র এই চমককে অত্যন্ত হালকা চালেই নিচ্ছেন তাঁর এক সময়ের সতীর্থ তৃণমূলের বারাসতের বিদায়ী বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। স্পষ্ট জানিয়ে দিলেন, নরেন্দ্র মোদীর সভায় মিঠুনের উপস্থিতি নিছক ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’। ভোটে জিতে রাজনীতি করার লোক মিঠুন নন। শনিবার রাতেই বিমানে কলকাতায় আসছেন […]

মোদীর ব্রিগেডে মিঠুন, 'ও তো সিপিএমের সঙ্গেও ছিল', খোঁচা চিরঞ্জিতের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 5:16 PM

কলকাতা: প্রধানমন্ত্রীর ব্রিগেড (Brigade) মঞ্চে মিঠুন চক্রবর্তীর উপস্থিতি নিয়ে যখন বিভিন্ন মহলে চর্চা জোরাল। তখন ‘মহাগুরু’র এই চমককে অত্যন্ত হালকা চালেই নিচ্ছেন তাঁর এক সময়ের সতীর্থ তৃণমূলের বারাসতের বিদায়ী বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। স্পষ্ট জানিয়ে দিলেন, নরেন্দ্র মোদীর সভায় মিঠুনের উপস্থিতি নিছক ‘গেস্ট অ্যাপিয়ারেন্স’। ভোটে জিতে রাজনীতি করার লোক মিঠুন নন।

শনিবার রাতেই বিমানে কলকাতায় আসছেন মিঠুন চক্রবর্তী। রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড মঞ্চে থাকবেন তিনি। চিরঞ্জিতের কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে, অত্যন্ত সাবলীলভাবে তিনি বলেন, “কেন আসছে তা তো বলতে পারব না। তবে মিঠুনের ভোটে দাঁড়ানোর কোনও সম্ভাবনা আমি দেখছি না। কারণ রাজনীতির ময়দানে আমরা যে পরিমাণ খাটাখাটনি করি, সেটা মিঠুনের করার কথা নয়। আমি তো ওকে ছেলেবেলা থেকে চিনি। ওকে যখন রাজ্যসভায় পাঠানো হল, একবার না দু’বার গিয়েছে। মিঠুন হয়তো সমর্থনের জন্য আসতে পারে, সঙ্গে থাকতে পারে। কিন্তু প্রার্থী হবে বলে আমার মনে হয় না।”

আরও পড়ুন: West Bengal Election 2021 LIVE: মোদীর ব্রিগেডে ‘মহাগুরু’

তৃণমূলের সঙ্গে থাকার পর এবার বিজেপির মঞ্চে মিঠুন। এ নিয়ে চিরঞ্জিতের কাছে জানতে চাওয়া হলে কার্যত খোঁচা দিয়েই পাল্টা টলিপাড়ার এই তারকা বলেন, “সে ও তো সিপিএমের সঙ্গেও ছিল। ওই ধরনেরই হবে এবারও। আমাদের সঙ্গে বরং ও তাও অনেকটা জুড়ে থাকত। রাজ্যসভার সদস্য করা হয়েছিল ওকে। কিন্তু অন্যরা ওকে সেভাবে কাজে লাগায়নি আগে।”