Asansol Municipal Election: ‘মানুষ সব দেখছে, ফল ভুগতে হবে’, হুঁশিয়ারি জিতেন্দ্র-র

Jitendra Tiwari: ভোট আবহে উত্তপ্ত আসানসোল। জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে অভিযোগ, তিনি কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঘোরাফেরা করছেন।

Asansol Municipal Election: 'মানুষ সব দেখছে, ফল ভুগতে হবে', হুঁশিয়ারি জিতেন্দ্র-র
পুলিশের তরফে নোটিস দেওয়া হয়েছে আসানসোলের প্রাক্তন মেয়রকে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 1:25 PM

আসানসোল : আসানসোল এলাকায় ভোটের (Asansol Municipal Election) সকাল থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে। বিরোধী প্রার্থী ও পোলিং এজেন্টদের হেনস্থা করা হচ্ছে বলে শাসক দলের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন বিরোধীরা। এরই মধ্যে আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari) নোটিস ধরিয়েছে পুলিশ। কেন্দ্রীয় বাহিনী নিয়ে বুথে বুথে ঘুরছেন বলে অভিযোগ করা হয়েছিল তাঁর বিরুদ্ধে। সেই নোটিস পাওয়ার পরই  জিতেন্দ্র তিওয়ারি দাবি করেন, সব নিয়ম শুধু বিরোধীদের জন্যই। পাশাপাশি, তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে জিতেন্দ্র বলেন, ‘মানুষ সব দেখছে, ফল ভুগতে হবে’। এ দিন সকালে তাঁর স্ত্রী তথা বিজেপি প্রার্থী চৈতালি তিওয়ারি বিক্ষোভের মুখে পড়েন। সেই ঘটনারও নিন্দা করেছেন জিতেন্দ্র।

ভোটের দিনই জিতেন্দ্র তিওয়ারিকে নোটিস দিয়েছে পুলিশ। পুলিশের অভিযোগ তিনি সর্বত্র কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঘুরছেন। বুথে বুথে কেন্দ্রীয় বাহিনী নিয়ে গিয়ে বেআইনি কাজ করছেন বলেও দাবি পুলিশের। পুলিশের এই নোটিস পাওয়ার পরই তাঁর নিরাপত্তায় থাকা সশস্ত্র বাহিনী সরিয়ে দেন জিতেন্দ্র।

এ দিন আসানসোলে ধাদকা এন সি লাহিড়ী স্কুলের ১০০ মিটার দূর থেকে তাঁকে পুলিশ সরিয়ে দেয় বলে অভিযোগ জানিয়েছেন জিতেন্দ্র। পুলিশকে কটাক্ষ করে তাঁর দাবি, বেলা দুটোর পর বুথ লুঠ করা হবে। পুলিশ তারই ব্যবস্থা করছে। রাস্তা ফাঁকা করছে। আসানসোলের প্রাক্তন মেয়র বলেন, ‘আমাকে বলেছে কেন্দ্রীয় বাহিনী না নিতে। আমি সরিয়ে দিয়েছি। সব নিয়ম শুধু আমাদের জন্য।’ তিনি শাসকদলকে বার্তা দিয়ে বলেন, ‘মানুষ সব দেখছে। এর ফল ভুগতে হবে।’

এ দিন, ভোট পরিদর্শনে গিয়ে প্রবল বিক্ষোভের মুখে পড়েন জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী তথা বিজেপি প্রার্থী চৈতালি তিওয়ারি। তৃণমূলের কর্মীরাই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান বলে অভিযোগ। পুলিশের সঙ্গে বচসাও হয় চৈতালির। আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের হাজি কদমস্কুলের বুথে ওই ঘটনা ঘটে। হাজি কদমস্কুলের বুথ পরিদর্শনে গিয়েছিলেন তিনি। কিন্তু বুথে ঢোকার আগেই বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। চৈতালি তিওয়ারিকে হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। পুলিশের সামনে কার্যত কেঁদে ফেলেন চৈতালি। এই ঘটনা প্রসঙ্গে জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘একজন মহিলার গায়ে হাত তুলে অন্যায় করা হয়েছে। এতে গোটা বাংলার মহিলাদের অপমান করা হয়েছে।’

উল্লেখ্য, শাসক- বিরোধী সংঘাতে উত্তপ্ত আসানসোল। পুরভোট ঘিরে অভিযোগ- পাল্টা অভিযোগে সরগরম গোটা এলাকা। রাত থেকেই বহিরাগতদের উপস্থিতির অভিযোগ সামনে আনে বিজেপি। যদিও, তৃণমূল সেই দাবি নস্যাৎ করেছে। তাঁদের অভিযোগ বিজেপি নেতারাই বেআইনিভাবে ঘুরে বেড়াচ্ছেন।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা