ফের তৃণমূলের প্রার্থী বদল! এবার মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্র

এর আগেও কল্যাণী, অশোকনগর, আমডাঙা ও দুবরাজপুরে প্রার্থী বদল করে শাসকদল (Trinamool Congress)।

ফের তৃণমূলের প্রার্থী বদল! এবার মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্র
তৃণমূলের প্রার্থী বদল।
Follow Us:
| Updated on: Mar 28, 2021 | 1:29 PM

জলপাইগুড়ি: মাটিগাড়া-নকশালবাড়ি বিধানসভা কেন্দ্রে প্রার্থী বদল করল তৃণমূল কংগ্রেস। এ কেন্দ্রে প্রথমে প্রার্থী হিসাবে ক্যাপ্টেন নলিনীরঞ্জন রায়ের নাম ঘোষণা করা হয়। রবিবার সেই প্রার্থীকে বদল করে ঘোষণা করা হল রাজেন সুনদাসের নাম।

কিন্তু কেন এই বদল? তৃণমূল সূত্রের খবর, প্রাক্তন প্রার্থীর বিরুদ্ধে স্থানীয় মানুষ ও দলীয় কর্মীদের ক্ষোভই প্রার্থী বদলের মূল কারণ। নলিনীরঞ্জন রায় বিজেপির ইনটেলেকচুয়াল সেলের নেতা ছিলেন। গত ২৪ ফেব্রুয়ারি তৃণমূলে যোগ দেন। ৫ মার্চ তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হতেই দেখা যায় মাটিগাড়া-নকশালবাড়ি কেন্দ্রে দলের মুখ তিনি। এ নিয়ে স্থানীয় এলাকায় ক্ষোভ তৈরি হয়।

All India Trinamool Congress would like to inform replacement of the candidate for Darjeeling District’s Matigara-Naxalbari Assembly Constituency (No. 25).

Posted by All India Trinamool Congress on Saturday, March 27, 2021

যদিও অপর এক সূত্রের জানা গিয়েছে, ভারতীয় সেনার গোর্খা রেজিমেন্টের প্রাক্তন অফিসার ক্যাপ্টেন নলিনীরঞ্জনের নথিসংক্রান্ত কিছু সমস্যার কারণে এই নাম বদল করতে হয়েছে শাসকদলকে। সেখানে এসেছেন রাজেন সুনদাস।

আরও পড়ুন: লালগড়ে ভোট মিটতেই এনআইএ-এর হাতে গ্রেফতার ছত্রধর মাহাত

কে এই সুনদাস? তিনি স্থানীয় আরটিও অর্থাৎ রিজিওনাল ট্রান্সপোর্ট অফিসার। অর্থাৎ রাজ্য পরিবহন দফতরের স্থানীয় আধিকারিক। তৃণমূল সংগঠন সেভাবে না করলেও স্থানীয়ভাবে কিছুটা পরিচিতি আছে। তা কাজে লাগিয়ে প্রথম দফা ভোটের পরেরদিনই প্রার্থী বদল করল তৃণমূল।