West Bengal Assembly Election 2021 Phase 6: তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ, ছুটলেন শুভ্রাংশু, রণক্ষেত্র বীজপুর

বেলা বাড়তেই বিজেপি অভিযোগ তোলে যে তাদের দলীয় এজেন্টকে মারধর করা হয়েছে এবং শাসকদলের নেতারা কর্মীরা বুথ দখল করার চেষ্টা চালাচ্ছে।

West Bengal Assembly Election 2021 Phase 6: তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ, ছুটলেন শুভ্রাংশু, রণক্ষেত্র বীজপুর
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 4:46 PM

উত্তর ২৪ পরগনা: ভোট ষষ্ঠীর সকাল থেকেই টুকরো টুকরো রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠেছিল কাঁচরাপাড়া এলাকা। বেলা গড়াতেই বীজপুরে বুথ দখলের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সেই থেকে দুই দলের বিবাদ ক্রমশ বড় আকার নেয়। শেষ পর্যন্ত সংঘর্ষ বাঁধে শাসক ও বিরোধী দলের সমর্থকদের মধ্যে। ঘটনাস্থলে ছুটে যান বীজপুরের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়।

সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছিল মুকুল রায় ও শুভ্রাংশু রায়দের এলাকায়। কিন্তু বেলা বাড়তেই বিজেপি অভিযোগ তোলে যে তাদের দলীয় এজেন্টকে মারধর করা হয়েছে এবং শাসকদলের নেতারা কর্মীরা বুথ দখল করার চেষ্টা চালাচ্ছে। এই অভিযোগ পেয়েই ছুটে যান শুভ্রাংশু। যদিও তিনি পৌঁছনর আগে তাঁর অনুগামীরা পৌঁছে গিয়ে দু’জনকে ধরে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। চরম উত্তেজনায় রণক্ষেত্রের আকার নেয় গোটা এলাকা। ছিঁড়ে ফেলা হয় তৃণমূল প্রার্থীর ফ্লেক্স-ছবি।

আরও পড়ুন: রাস্তায় খেলছিল বাচ্চারা, বিকট শব্দে কাঁপল এলাকা! স্‌প্লিন্টার ছিটকে সোজা শিশুর থুতনিতে

কিছুক্ষণের মধ্যেই এলাকায় হাজির হয় বিরাট পুলিশ বাহিনী। উত্তেজনা নিয়ন্ত্রণে আনার চেষ্টা হলে পুলিশের সঙ্গে বেশ কিছুক্ষণ বচসা হয় শুভ্রাংশুর। তৃণমূল যখন বুথ দখল করার চেষ্টা করছিল তখন পুলিশ কেন আসেনি, প্রশ্ন তুলে ক্ষোভ উগরে দেন শুভ্রাংশু। কিছুতেই পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় শেষ পর্যন্ত আধাসেনা বাহিনীকে নামানো হয় এলাকায়। যদিও এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন: ‘৩ দিন পর আমার সরকার ক্ষমতায় আসবে, দেখে নেব আপনি কত বড় পুলিশ অফিসার!’, বুথের বাইরেই বেপরোয়া তৃণমূল নেতা