West Bengal Assembly Election 2021 Phase 6: কৌশানীকে বুথে ঢুকতে বাধা কেন্দ্রীয় বাহিনীর

নিয়মকানুন জানে না বলেই (West Bengal Assembly Election 2021 Phase 6) কেন্দ্রীয় বাহিনী তাঁকে আটকায় বলে অভিযোগ কৌশানী মুখোপাধ্যায়ের।

West Bengal Assembly Election 2021 Phase 6: কৌশানীকে বুথে ঢুকতে বাধা কেন্দ্রীয় বাহিনীর
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 12:40 PM

নদিয়া: তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়কে (Kaushani Mukherjee) বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ। অভিযোগের আঙুল কেন্দ্রীয় বাহিনীর দিকে। এই ঘটনা ঘিরে বৃহস্পতিবার ষষ্ঠ দফার ভোটে উত্তেজনা ছড়ায় কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রের আসাননগর উচ্চ বিদ্যালয়ের ২০৬ নম্বর বুথে।

অভিযোগ, কৌশানী যখন বুথে ঢুকতে যান, গেটের মুখে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁর পথ আটকায়। তাঁকে বুথে ঢুকতে বাধা দেন। এই ঘটনার পরই দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় বলে অভিযোগ। কৌশানীর অভিযোগ, কেন্দ্রীয় বাহিনী ভোটের নিয়মকানুন জানে না। প্রার্থী যে কোনও সময়ই যে কোনও বুথে ঢুকতে পারেন। ভোটগ্রহণ কক্ষেও ঢোকার ক্ষেত্রে প্রার্থীর কোনও বাধা নেই।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 6: ভোট দিতে যাওয়ার পথেই পুকুরে কিছু একটা দেখেছিলেন, উঁকি দিতেই দেখা গেল পা! তোলপাড় গ্রাম

কৌশানীর দাবি, কেন্দ্রীয় বাহিনীর নিয়ম না জানার কারণেই তাঁকে আটকানো হয়েছে। এরপরই প্রার্থীর তরফে এই বুথের দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর উচ্চপদস্থ আধিকারিকের সঙ্গে যোগাযোগ করা হয়। তাদের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়। বুথে ঢোকেন কৌশানী মুখোপাধ্যায়। প্রার্থীর দাবি, ভোট পঞ্চমী পর্যন্ত কেন্দ্রীয় বাহিনীর তরফে এই ধরনের আচরণ তাঁদের দলের লোকেরা পেয়েছে। তাই এদিনও তা হবে প্রত্যাশিত ছিল।