সোমবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার সম্ভাবনা, কারা পাচ্ছেন একুশের ভোটে টিকিট?

সোমবার আংশিক প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে তৃণমূল, টিকিট পেতে পারেন কৌশানি, সুদেষ্ণা রায় প্রমুখ একাধিক পরিচিত মুখ

সোমবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার সম্ভাবনা, কারা পাচ্ছেন একুশের ভোটে টিকিট?
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 8:54 PM

কলকাতা: শুক্রবার ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর প্রার্থী তালিকা চূড়ান্ত করতে তৎপর সব রাজনৈতিক দল। জানা গিয়েছে, সোমবার দুপুরেই প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে তৃণমূল। আগামী দিন দুপুর ১২ টায় নির্বাচনী কমিটির বৈঠক ডেকেছে তৃণমূল। ১২ সদস্যের এই নির্বাচনী কমিটিই প্রার্থী তালিকা তৈরি করছে।

এবার প্রার্থী তালিকায় চমক দিতে চলেছে তৃণমূল। একাধিক নতুন মুখের পাশাপাশি পরিচিত মুখও জায়গা পেতে পারেন এই প্রার্থী তালিকায়। সূত্রের খবর, ছত্রধর মাহাতো, উমা সোরেন যেমন এবার প্রার্থী হতে পারেন, তেমনি তারকা চমকও থাকছে তৃণমূলের প্রার্থী তালিকা। জানা গিয়েছে, কৌশানি মুখার্জি, সুদেষ্ণা রায়ের মতো চলচ্চিত্র তারকা ও পরিচালক যেমন রয়েছেন। তেমনি থাকতে পারেন প্রাক্তন ক্রিকেটার ও ফুটবলারও। এছাড়া কলকাতা পুরসভার কয়েকজন প্রবীণ কাউন্সিলার এবং এক প্রাক্তন আমলাও থাকতে পারেন প্রার্থী তালিকায়। তবে সামগ্রিক নয়, আগামিকাল আংশিক প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে তৃণমূল।

হুগলির সভাতেই মমতার হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিয়েছেন কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, সুদেষ্ণা রায়, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারির মতো সিনেমা ও ক্রিড়া জগতের ব্যক্তিত্বরা। তাঁদের মধ্যে মনোজের ভোটের টিকিট পাওয়ার সম্ভাবনা বেশ জোরাল। এছাড়া তৃণমূল সূত্রের খবর, এবার তাদের প্রার্থী তালিকায় মহিলা প্রার্থীর সংখ্যা বেশি হতে পারে।